Entertainment news

দীপিকার হলিউড ডেবিউ সর্বপ্রথম দেখবে ভারতীয়রা

হলিউডের সব ছবি যে এদেশে দেখতে পাওয়া যায়, এমনটা নয়। একবারে বিরাট বাজেটের আড়ম্বর সাড়ম্বরে ভরপুর ছবিই আসে ভারতে। যেখানে থাকেন হলিউডের প্রথম সারির অভিনেতা বা অভিনেত্রীরা। তবে এবার এই তকমায় একটা পুর্ণচ্ছেদ পড়তে চলেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৭ ১২:০৪
Share:

সিনেমার একটি দৃশ্য

হলিউডের সব ছবি যে এদেশে দেখতে পাওয়া যায়, এমনটা নয়। একবারে বিরাট বাজেটের আড়ম্বর সাড়ম্বরে ভরপুর ছবিই আসে ভারতে। যেখানে থাকেন হলিউডের প্রথম সারির অভিনেতা বা অভিনেত্রীরা। তবে এবার এই তকমায় একটা পুর্ণচ্ছেদ পড়তে চলেছে। ভারতেরই সিনেমা হলগুলোয় প্রথম দেখা মিলবে এক আমেরিকান ছবির। সেদেশেও নয়, সিনেমাটির সব কিছু তৈরি হয়ে গেলেই প্রথম তা দেখবে ভারতীয়রা। সেই ছবিতে মুখ্য ভূমিকায় আবার এক ভারতীয় অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন, দীপিকা পাড়ুকোনের ‘এক্স এক্স এক্স’। যেখানে আবার দেখা যাবে ভিন ডিজেলকেও।

Advertisement

এই ছবির ট্রেলার বেরিয়েছিল একাধিক। তা দেখে মশগুলও হয়েছেন অনেকেই। বেশ কয়েকদিন ধরেই ঘরের মেয়েকে ঘরোয়া সিনেমায় না দেখতে পেয়ে অনেকেই হতাশ হয়েছিলেন। সেই হতাশা দূর করেছিল দুটো জিনিস। এক ‘এক্স এক্স এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’, দুই মুম্বইয়ের ধোবিঘাটে দীপিকাকে সঙ্গে নিয়ে মজিদ মাজিদির সিনেমার শুটিং।

ভায়াকম ১৮ এর চিফ অপারেশনস অফিসার অজিত আন্ধারে বলেছেন ‘নতুন বছরটায় ভারতে হলিউড সিনেমার রমরমা বেশ ভালই হবে। ২০১৭ সালটা শুরুই হচ্ছে এক্স এক্স এক্স-এর রিলিজ দিয়ে। যা গোটা বিশ্ব দেখার আগে দেখে ফেলবে ভারতবাসী। ভায়াকম ১৮ গর্বিত দীপিকা পাড়ুকোনের প্রথম হলিউড ছবি সর্বপ্রথম ভারতে রিলিজ করতে পেরে।’ তবে ভারতে তড়িঘড়ি এই ছবি রিলিজ করবার কারণটা কি? যেখানে ২০ জানুয়ারি ছবিটি ভারতে মুক্তি পাওয়ার কথাছিল। অনেকেরই মতে ২৫ তারিখে মুক্তি পাবে ‘কাবিল’ আর ‘রইস’। ঠিক তার এক্কেবারে আগেই ‘এক্স এক্স এক্স’ এর মুক্তি পাওয়াটা কি একটু বেশিই ঝুঁকি নেওয়া হয়ে যাচ্ছিল না।

Advertisement

ছবিটি র প্রযোজক সংস্থাও বেজায় খুশি দীপিকাকে ডেবিউ এই ছবি ভারতে প্রথম রিলিজ করতে পেরে। সারা বিশ্বের আগে ‘দ্য জাঙ্গল বুক ’ রিলিজ করেছিল ভারতে প্রথম। নতুন বছরের ১৪ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। যেখানে সারা বিশ্বে ছবিটি রিলিজ করবে ঠিক তার এক সপ্তাহ পর।

আরও পড়ুন: এই বায়োপিকের যথাযত নামকরণ করলেই মিলবে আইফোন ৭

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন