‘মুঘল-ই-আজম’কে দীপিকার ট্রিবিউট

সদ্য মুক্তি পেয়েছে ‘বাজিরাও মস্তানি’র প্রথম গান ‘দিওয়ানি মস্তানি’। সেখানে দীপিকা পাড়ুকোনের নাচ ইতিমধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটিতে দেখানো হয়েছে মস্তানি অর্থাত্ দীপিকা রাজসভায় বাজিরাও রূপী রণবীর সিংহের জন্য নাচ দেখাচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৫ ১৮:৫০
Share:

সদ্য মুক্তি পেয়েছে ‘বাজিরাও মস্তানি’র প্রথম গান ‘দিওয়ানি মস্তানি’। সেখানে দীপিকা পাড়ুকোনের নাচ ইতিমধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটিতে দেখানো হয়েছে মস্তানি অর্থাত্ দীপিকা রাজসভায় বাজিরাও রূপী রণবীর সিংহের জন্য নাচ দেখাচ্ছেন। আর পুরো ঘটনাটি ঘটছে বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশীবাঈয়ের সামনে। দীপিকা জানিয়েছেন, ‘মুঘল-ই-আজম’-এ বিখ্যাত গান ‘যব পেয়ার কিয়া তো ডরনা ক্যায়া’র অনুপ্রেরণায় এই গানটির শুটিং করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। দীপিকার কথায়, ‘‘আমরা পুরো আয়না মহল নতুন করে তৈরি করেছি। তবে সঞ্জয় একটা মর্ডান ফর্ম দিয়েছেন।’’

Advertisement

ছবিতে কাশীবাঈয়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়ঙ্কা চোপড়া। আর বাজিরাও হিসেবে পর্দায় রণবীর সিংহকে দেখবেন দর্শকরা। গত ১৫ বছর ধরে ছবিটি করবেন বলে হোমওয়ার্ক করেছেন সঞ্জয়। এটি তাঁর ড্রিম প্রজেক্ট। ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বাজিরাও মস্তানি’। আপাতত তার অপেক্ষাতেই দিন গুনছেন সিনেপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন