আমার অনুমতি ছাড়া বিয়ে করবে না রণবীর: দীপিকা

দীপিকা পাড়ুকোন সম্মতি না দিলে নাকি বিয়েই করবেন না রণবীর কপূর! এমনটাই দাবি করেছেন খোদ দীপিকা। আপাতত ‘তামাশা’র শুটিংয়ে ব্যস্ত রণবীর-দীপিকা জুটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৫ ১৭:৪৪
Share:

দীপিকা পাড়ুকোন সম্মতি না দিলে নাকি বিয়েই করবেন না রণবীর কপূর! এমনটাই দাবি করেছেন খোদ দীপিকা।

Advertisement

আপাতত ‘তামাশা’র শুটিংয়ে ব্যস্ত রণবীর-দীপিকা জুটি। সেখানেই ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে রণবীরকে প্রশ্ন করা হয়। রণবীরের কাছে জানতে চাওয়া হয়, বিয়ে করছেন কবে? রণবীর কিছু বলার আগেই দীপিকা বলেন, ‘‘আমার অনুমতি ছাড়া বিয়েই করবেন না রণবীর।’’ দীপিকার এই উত্তর শুনে নিজস্ব ভঙ্গিতে পরিস্থিতি সামলে নেন রণবীর। মুচকি হেসে তিনি জানান, ‘‘আমি বিয়েতে বিশ্বাসী। এটা আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ প্রশ্ন। কিন্তু এখনই বিয়ের কোনও প্ল্যান নেই। যখন বিয়ে করব গোটা পৃথিবীকেই জানাব আমি।’’

‘বচনা অ্যায় হাসিনো’ দিয়ে দীপিকা-রণবীরের অনস্ক্রিন সফর শুরু। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-র সাফল্যের পর এখন মুক্তির অপেক্ষায় তাঁদের আসন্ন ছবি ‘তামাশা’। এই ছবির প্রচারে রবিবার ট্রেনে চেপে মুম্বই থেকে দিল্লি গিয়েছেন যুগলে। সঙ্গে ছিলেন পরিচালক ইমতিয়াজ আলিও। ‘তামাশা’র শুটিংয়েই দীপিকা-রণবীরের অফস্ক্রিন প্রেমের গুঞ্জন ফের শোনা গিয়েছিল বলিউডে। দীপিকার এই মন্তব্যে সে জল্পনাই আরও জোরালো হল বলে মনে করছেন বলি মহলের একাংশ।

Advertisement

২০০৮ সালে একইদিনে বলিউডে পা রেখে ছিলেন রণবীর-দীপিকা। এ বার জীবনের সেকেন্ড ইনিংসেও কি একই সঙ্গে শুরু করবেন তাঁরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন