দীপিকা পাড়ুকোনের পোশাকের সঙ্গে কাজু বরফির তুলনা! কী বললেন নায়িকা?

সুশান্ত মৃত্যুতে মাদকযোগে দীপিকার নাম জড়ানোর পর সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২০ ১৩:১৩
Share:

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন। বলিউডের অন্যতম স্টাইল আইকন। তাঁর ভুবন ভোলানো হাসি, উষ্ণ আবেদনে হৃদস্পন্দন বেড়ে যায় অনেকের। নিজের বিয়ে থেকে রেড কার্পেট, সবেতেই তাক লাগিয়ে ফ্যাশনে ১০০ তে ১০০ নায়িকার। অথচ সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন সেই সাজপোশাকের জন্যই!

দীপিকার একটি পুরনো ছবি দিয়ে তৈরি হল মিম। বলিউডের মস্তানির পোশাককে কাজু বরফির সঙ্গে তুলনা করা হয় সেখানে। দীপিকার পরনে ছিল ঘিয়ে রঙা হাতঢাকা একটি টপ এবং ওই একই রঙের প্লাজো। সেই ছবির পাশাপাশি কাজু বরফির ছবি রেখে, দুইয়ের মধ্যে সাদৃশ্য তুলে ধরেছেন এক নেটাগরিক। সেই মিম এ বার চোখে পড়ে গেল নায়িকার।

তাতে কি চটে গেলেন বর্তমানে বলিউডের সফলতম নায়িকা?

একেবারেই না! নিজেকে নিয়ে এই স্বচ্ছ রসিকতায় বেশ মজা পেয়েছেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সেই মিম। লিখেছেন ‘চেক দিস আউট’। তবে দীপিকাকে নিয়ে এটাই প্রথম মিম নয়। তাঁকে নিয়ে প্রায়শই বিভিন্ন মজার মিম ঘোরাফেরা করে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

দীপিকাকে নিয়ে প্রায়শই বিভিন্ন মজার মিম ঘোরাফেরা করে সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত মৃত্যুতে মাদকযোগে দীপিকার নাম জড়ানোর পর সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন নায়িকা। সময়ের সঙ্গে ফের স্বাভাবিক ছন্দে ফিরছেন। গোয়ায় গিয়ে শকুন বাত্রার ছবির শ্যুটও করেছেন ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডের সঙ্গে। সম্প্রতি অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর দীপাবলির পার্টিতেও উপস্থিত ছিলেন দীপিকা।

Advertisement

আরও পড়ুন: রটে গিয়েছিল মৃত্যুর খবরও, সুপারহিট শুরুর পরেও বলিউড থেকে হারিয়েই গেলেন জিবিধা

‘দুই প্রাপ্তবয়স্কের বিয়ে হয়েছিল, বিচ্ছেদ হয়েছে, এত মাথাব্যথা কেন?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন