Deepika Padukone

খালি পায়ে একা তিরুপতি দর্শনে গেলেন দীপিকা, পাশে নেই রণবীর, সংসারে কি আবার অশান্তি?

‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে সত্যি কথা বলার মাসুল গুনছেন দীপিকা? তিরুপতি দর্শনে অভিনেত্রীর পাশে দেখা গেল না রণবীরকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৬:০৯
Share:

তিরুপতির মন্দিরে দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

জীবনের যে কোনও বড় কাজের আগে তিরুপতির মন্দিরে যান দীপিকা পাড়ুকোন। বহু বছর ধরে এই রীতিই মেনে চলছেন অভিনেত্রী। রণবীর সিংহের সঙ্গে বিয়ের পর প্রথম তিরুপতি দর্শনেই যান অভিনেত্রী। তবে ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে আসার পর থেকেই একের পর এক কটাক্ষ শুরু হয়ে তাঁদের দাম্পত্য জীবন ঘিরে। অভিনেত্রীর ওই চ্যাট শো এসে সাফ জানান, রণবীররে সঙ্গে সম্পর্ক থাকাকালীন একাধিক পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। তাতেই দীপিকার উপর চটেছেন সমাজের নীতি পুলিশরা। অনেকেরই মত, শোয়ে একটু বেশি সত্যি কথা বলে ফেলেছেন দীপিকা। তার মাশুল নাকি গুনতে হচ্ছে তাঁকে! সেই কারণেই কি এ বার তিরুপতি দর্শনের দীপিকার পাশে দেখা গেল না রণবীরকে?

Advertisement

বৃহস্পতিবার সন্ধ্যায় বোন অনীশা পাড়ুকোনের সঙ্গে শ্রীভেঙ্কটেশ্বরা স্বামীর আশীর্বাদ নিতে তিরুমালায় যান অভিনেত্রী। সাজে জাঁকজমক নেই, একেবারে সাদামাটা ভাবেই বৃহস্পতিবার রাতেই তিরুমালা পৌঁছন। প্রায় আড়াই ঘণ্টা ধরে উপর সিড়ি ভেঙে মন্দিরে ওঠেন দীপিকা। সাধারণ পুর্ণাথীদের সঙ্গেই মন্দিরে ওঠেন দীপিকা। শুক্রবার সকালে পুজো দেন মন্দিরে। তবে অনেকেই আশঙ্কা করেন, রণবীরের সঙ্গে সাংসারিক অশান্তির জেরেই নাকি একা তিরুপতি দর্শনে যান দীপিকা।

এর আগেও কয়েক বার তাঁদের দাম্পত্যে চিড় নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিল। কিন্তু সে সব মিথ্যে প্রমাণ করে একসঙ্গে কর্ণের শোয়ে হাজির হন দু’জনে। বিস্তারিত বলেন নিজেদের প্রেমের গল্প। ঘনিষ্ঠদের মত অনুযায়ী, এ বারও তাঁদের মধ্যে কোনও রকম ঝামেলাই হয়নি। আসলে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে দীপিকা ও হৃতিক রোশন অভিনীত ছবি ‘ফাইটার’। শুক্রবার সেই ছবির প্রথম গান ‘শের খুল গয়ে’ গানটি মুক্তি পেয়েছে। তাই ছবির মুক্তির আগেই তিরুপতির আশীর্বাদ নিতে তিরুমালা ছুটে গেলেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন