Entertainment News

‘ক’দিন পরেই দারুণ খবর শেয়ার করব’

সঞ্জয় লীলা ভন্সালীর ‘পদ্মাবত’ দীপিকার শেষ ছবি। তার পর বিয়ের জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ১৪:০৫
Share:

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বিয়ের পর প্রথম জন্মদিন। তাই তা অবশ্যই স্পেশ্যাল দীপিকা পাড়ুকোনের কাছে। সেই ‘স্পেশ্যাল’ জন্মদিন শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে ভক্তদের জন্য নিজেই স্পেশ্যাল বার্তা দিলেন নায়িকা।

Advertisement

৫ জানুয়ারি দীপিকার জন্মদিন। ৪ জানুয়ারি অর্থাত্ গতকাল রাত ১২টার এক মিনিট আগে ইমগুরে দীপিকা লেখেন, ‘দারুণ কিছু আসবে খুব তাড়াতাড়ি। আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভালবাসা, দীপিকা…।’

এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই নানা জল্পনা শুরু হয়েছে। কেউ বলছেন, দীপিকা নতুন কোনও ছবির ঘোষণা করতে পারেন। আবার কারও মনে হচ্ছে, নিজের প্রোডাকশনও শুরু করতে পারেন তিনি। ব্যক্তিগত জীবনের কোনও সুখবর কিনা, তা নিয়েও চলছে গসিপ।

Advertisement

আরও পড়ুন, কী ভাবে প্রোপোজ করেছিলেন অভিষেক? সিক্রেট ফাঁস করলেন ঐশ্বর্যা

সঞ্জয় লীলা ভন্সালীর ‘পদ্মাবত’ দীপিকার শেষ ছবি। তার পর বিয়ের জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এ বারমেঘনা গুলজারের ছবি ‘ছপাক’ দিয়ে ফের কামব্যাক করবেন তিনি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা তুলে আনা হবে সেই ছবিতে। এই ছবির মাধ্যমেই দীপিকার প্রযোজনায় হাতেখড়ি হবে বলে খবর। এ ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিক্রান্ত মাসি।


এই বক্তব্যই শেয়ার করেছেন দীপিকা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন