deepika padukone

রিসেপশনের আগে বেঙ্গালুরুর বাড়িতে এক সঙ্গে রণবীর-দীপিকা, ভাইরাল ছবি

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ও মা উজ্জ্বলাও পাশে এসে দাঁড়ান নববিবাহিত মেয়ে-জামাইয়ের। পরিবারের সকলে অভিবাদন জানান সাংবাদিকদের উদ্দেশে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৮ ১৫:৩৮
Share:

দীপিকা ও রণবীর সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশে হাত নাড়েন।

১৪ ও ১৫ নভেম্বর কোঙ্কনি ও সিন্ধি রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ। আজ ২১ নভেম্বর বেঙ্গালুরুতে একটি ঘরোয়া রিসেপশনের আয়োজন করেছে পাড়ুকোন পরিবার।

Advertisement

বিয়ের পর মাত্র দু’টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এর পর গোটা অ্যালব্যাম শেয়ার করেছেন দম্পতি। ভেসে গিয়েছেন অনুরাগীদের শুভেচ্ছার বন্যায়।

এর পর আবারও দীপিকা-রণবীরকে দেখা গেল সংবাদমাধ্যমের সামনে।এদিন দীপিকা ও রণবীরের পোশাক নির্বাচন নিয়েও জল্পনা ছিল। বেঙ্গালুরুর রিসেপশনে সকালবেলা কী পরলেন ‘পদ্মাবত’ নায়িকা?

Advertisement

আরও পড়ুন: সলমনের এই প্রাক্তন নায়িকা এখন কী করছেন জানেন?​

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনে সাদা একটি আনারকলি পরেছিলেন দীপিকা। কানে ভারী দুল, গলায় মঙ্গলসূত্র, হাতভর্তি চূড়া। সিঁথিতে অল্প সিঁদুরের ছোঁয়া। মেক আপ প্রায় নেই বললেই চলে। সকালে এসে এই বেশেই বারান্দায় দাঁড়িয়ে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশে হাত নাড়লেন দীপিকা। মুখে সেই ঝকঝকে হাসি।

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ও মা উজ্জ্বলাও পাশে এসে দাঁড়ান নববিবাহিত মেয়ে-জামাইয়ের।

পাশে ছিলেন দীপিকার ‘ডিয়ার হাব্বি’ রণবীর সিংহ। তাঁর পরনে সব্যসাচীর ডিজাইন করা নেহরু জ্যাকেট ও সাদা কুর্তা। রণবীরও হাত নাড়েন পাপারাজ্জিদের উদ্দেশে।মুহূর্তে জ্বলে উঠল কয়েক হাজার ফ্ল্যাশ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ফের ভাইরাল হল নবদম্পতির এই ছবি।

আরও পড়ুন: দেখুন রণবীর দীপিকার বিয়ের ফোটো অ্যালবাম

এর পরই দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ও মা উজ্জ্বলাও পাশে এসে দাঁড়ান নববিবাহিত মেয়ে-জামাইয়ের। পরিবারের সকলে অভিবাদন জানান সাংবাদিকদের উদ্দেশে।

ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন

দীপিকার গোটা বাড়িই সাজানো হয়েছে ফুল ও আলোয়।বেঙ্গালুরুর লীলা প্যালেসে আজ সন্ধেয় রিসেপশন দীপিকা-রণবীরের। ঘরোয়া এই রিসেপশনে কারা আসছেন, তা নিয়ে এখনও পর্যন্ত পাড়ুকোন বা সিংহ পরিবারের তরফে কিছু জানানো হয়নি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন