Entertainment News

জানেন বিয়ের পর কেন একা ছবি তুলছেন না রণবীর, দীপিকা?

গত বুধবার বেঙ্গালুরুর রিসেপশনে কোনও এক ফোটোগ্রাফার সম্ভবত দুই তারকার আলাদা প্রোফাইল তোলার আবদার জানিয়েছিলেন। তা শুনে তত্ক্ষণাত্ নাকচ করে দেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ১৩:৫১
Share:

বেঙ্গালুরুর রিসেপশনে রণবীর-দীপিকা। ছবি: টুইটারের সৌজন্যে।

ইতালিতে বিয়ে, বেঙ্গালুরুতে রিসেপশনের পর সোশ্যাল মিডিয়ায় নব দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের একাধিক ছবি ছড়িয়ে পড়েছে। কিন্তু একটা বিষয় কি লক্ষ্য করেছেন? দীপিকা বা রণবীর— কোনও তারকারই সিঙ্গল ছবি বিয়ের পর থেকে প্রায় নেই। এ কি নিছক কাকতালীয়? নাকি ইচ্ছে করেই আলাদা ছবি না তোলার সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি?

Advertisement

গত বুধবার বেঙ্গালুরুর রিসেপশনে কোনও এক ফোটোগ্রাফার সম্ভবত দুই তারকার আলাদা প্রোফাইল তোলার আবদার জানিয়েছিলেন। তা শুনে তত্ক্ষণাত্ নাকচ করে দেন রণবীর। তিনি স্পষ্ট বলেন, ‘‘মিঞা-বিবি একসঙ্গে রয়েছে। তা হলে ছবি আলাদা তোলা হবে কেন?’’ অর্থাত্ এই জুটি আলাদা ছবি না তোলার সিদ্ধান্ত নিয়েছেন বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

দীপিকা-রণবীরের রিসেপশন হয়েছে বেঙ্গালুরুর লীলা প্যালেসে। প্রকৃত অর্থেই প্রাসাদ বলা যায় এই লীলা প্যালেসকে। গোলাপ দিয়ে সাজানো হয়েছিল দীপিকা আর রণবীরের বসার জায়গাটি। আগামী ২৮ নভেম্বর মুম্বইতে পার্টি দেবেন নবদম্পতি।

Advertisement

আরও পড়ুন, দেখুন রণবীর দীপিকার বিয়ের ফোটো অ্যালবাম

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন