Amitabh Bachchan

অমিতাভ কণ্ঠ নিয়ে জনস্বার্থ মামলা খারিজ দিল্লি হাই কোর্টে

আবেদনকারী জানিয়েছিলেন, বচ্চন পরিবারের অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন, তাই তাঁকে দিয়ে সতর্কবার্তা মেনে নেওয়া যায় না। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২২:০৫
Share:

অমিতাভ বচ্চন। amitabh bachchan

অমিতাভ বচ্চনের কণ্ঠে করোনা সতর্কবার্তাকলার টিউন থেকে সরানোর দাবিতে যে জনস্বার্থ মামলা হয়েছিল, সোমবার তা খারিজ করল দিল্লি হাই কোর্ট।

Advertisement

আদালত জানাল, কলার টিউন থেকে অমিতাভ কণ্ঠের সতর্কবার্তা আগেই সরিয়ে দেওয়া হয়েছে, তাই এখন এই জনস্বার্থ মামলা সম্পূর্ণ অর্থহীন।

এই জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছিল দিল্লি হাই কোর্টের প্রধান বিচারপতি ডিএন প্যাটেল ও বিচারপতি জ্যোতি সিংয়ের বেঞ্চে। কারণ হিসেবে আবেদনকারী জানিয়েছিলেন, বচ্চন পরিবারের অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন, তাই তাঁকে দিয়ে সতর্কবার্তা মেনে নেওয়া যায় না।

Advertisement

এই জনস্বার্থ মামলা দায়ের হওয়ার সাত দিনের মধ্যেই কলারটিউন থেকে সরানো হয় বিগ-বি’র কণ্ঠ। দেশে টিকাকরণ প্রক্রিয়া শুরুর দু’দিন আগে বৃহস্পতিবার থেকেই নতুন স্লোগানে মহিলা কণ্ঠে কোভিড সতর্কবার্তা চালু হয় কলার টিউনে।

সোমবার সে কথা জানিয়েই, দিল্লি হাই কোর্ট বলে, আগেই অমিতাভের কণ্ঠস্বরের সতর্কতাবার্তা কলার টিউন থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাই এই জনস্বার্থ মামলাটির আর কোনও গুরুত্ব থাকছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন