Satish Kaushik

সতীশের মৃত্যুরহস্যের জট আরও জটিল, বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রীকে এ বার তলব করল দিল্লি পুলিশ

চর্চায় সতীশ কৌশিকের মৃত্যু। তাঁর মৃত্যুর কারণ হিসাবে ‘কুবের গ্রুপ’-এর কর্ণধার বিকাশ মালুর দিকে আঙুল উঠেছে। সেই বন্ধুর দ্বিতীয় স্ত্রীকে তলব করল দিল্লি পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১০:১৯
Share:

সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রীকে তলব করল দিল্লি পুলিশ। —ফাইল চিত্র।

আবারও দিল্লির ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী সানভি মালুকে তলব করা হবে বলে জানাল দিল্লি পুলিশ। অভিনেতা সতীশ কৌশিক মৃত্যুকাণ্ডের জল গড়িয়েছে বহু দূর। তাঁর মৃত্যুর কারণ হিসাবে ‘কুবের গ্রুপ’-এর কর্ণধার বিকাশ মালুর দিকে আঙুল উঠেছে। ব্যবসায়ীর দ্বিতীয় স্ত্রী সানভির দাবি, সতীশ কৌশিকের কাছ থেকে ধার নেওয়া ১৫ কোটি টাকা ফেরত দিতে চাননি বলেই তাঁকে বিষ দিয়েছেন বিকাশ। তাঁর এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ। সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য দিল্লি পুলিশের তরফে তাঁকে তলব করা হয়েছিল সোমবার। কিন্তু তিনি উপস্থিত হননি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার দুপুর ১১টা নাগাদ তাঁকে তলব করা হয়। কিন্তু সানভি আসেননি। দিল্লি পুলিশ আরও জানিয়েছে, সতীশ মৃত্যুর রাতে বিকাশের খামারবাড়িতে উপস্থিত ২৫ থেকে ৩০ অতিথি এবং কর্মীদের বয়ান রেকর্ড করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সন্দেহজনক কিছুই প্রকাশ্যে আসেনি।

এক পুলিশ আধিকারিকের কথায়, “ময়নাতদন্তের রিপোর্ট বলছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে সতীশের। যদিও আমরা এফএসএল (ফরেন্সিক সায়েন্স ল্যাবোরেটরি) এবং অন্যান্য রিপোর্টের জন্য অপেক্ষা করছি। যদিও অভিনেতার মৃত্যুকে ঘিরে কোনও সন্দেহ প্রকাশ করে করেননি তাঁর পরিবারের সদস্যরা।”

Advertisement

প্রসঙ্গত, অভিনেতার স্ত্রীর দাবি, বিকাশের সঙ্গে সতীশের সম্পর্ক খুবই ভাল ছিল। এমন কোনও টাকার লেনদেন হয়নি তাঁদের মধ্যে। শশীর মতে, বিকাশের দ্বিতীয় স্ত্রীর দাবি ‘সম্পূর্ণ ভিত্তিহীন’। তিনি আরও বলেন, “বিকাশ কোনও ভাবেই এই ঘটনার জন্য দায়ী নন। ওঁরা দু’জন খুব ভাল বন্ধু ছিলেন। কখনও বিবাদে জড়িয়ে পড়েননি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন