Devlina Kumar

Devlina Kumar: কালো বিকিনি, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, খোলামেলা অবতারে দেবলীনা

দিন কয়েক আগেই স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন দেবলীনা। সম্ভবত সেই সময় বিকিনি পরে এই ছবি তুলেছিলেন তিনি

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:২৯
Share:

দেবলীনা কুমার।

খোলা চুল, চোখে কালো চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। কালো বিকিনিতে শরীরের বেশির ভাগ অংশ উন্মুক্ত। খানিক বেপরোয়া ভঙ্গিতে লেন্সবন্দি হয়েছেন দেবলীনা কুমার। ছবি দিয়ে লিখেছেন, ‘জীবন কখনও নিখুঁত হতে পারে না। কিন্তু তোমার বিকিনি সেটা হতে পারে।’

দিন কয়েক আগেই স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন দেবলীনা। সম্ভবত সেই সময় বিকিনি পরে এই ছবি তুলেছিলেন তিনি। অনেকেই বলেন দেবলীনার পায়ের তলায় সর্ষে। কারণ তিনি ঘুরে বেড়াতে ভালবাসেন। তবে কি এক টানা কাজের মধ্যে আবার সেই ছুটির দিনগুলিতে ফিরে যেতে ইচ্ছে করছে তাঁর? দেবলীনার এই পোস্ট কিন্তু তেমনই ইঙ্গিত করছে।

Advertisement

দেবলীনাকে এই অবতারে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরাও। পোস্টের মন্তব্য বাক্সে গৌরব-পত্নীকে ভালবাসা জানিয়েছেন তাঁরা।

জি বাংলার রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ নিয়মিত দেখা যাচ্ছে দেবলীনাকে। এ ছাড়াও রাজর্ষি দে-র নতুন ছবি ‘মায়া’-তেও অভিনয় করেছেন তিনি। আপাতত দেবলীনার হাতে একগুচ্ছ কাজ। তাই ব্যস্ততার মধ্যেই সমুদ্র সৈকতে কাটানো অবসরের কথা মনে পড়ে গেল দেবলীনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন