Dhairya Karwa

দীপিকার বিপরীতে নতুন মুখ

এই মডেল-অভিনেতাকে এর আগে ‘উরি-দ্য সার্জিকাল স্ট্রাইক’-এ দেখা গিয়েছে। কবীর খানের ‘এইটিথ্রি’ ছবিতে তিনি রবি শাস্ত্রীর চরিত্রে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২০ ০০:৫১
Share:

ধৈর্য ও দীপিকা।

তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ‘ছপাক’, যেখানে চরিত্রের খাতিরে চেনা মুখকে দুমড়ে মুচড়ে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সমালোচকদের মতে, এই ছবির ব্যর্থতার একটি অন্যতম কারণ, দীপিকার ওই লুক দর্শকের কাছে গ্রহণযোগ্যতা তৈরি করতে পারেনি। তাই অভিনেত্রী স্বমহিমায় ফিরছেন শকুন বত্রার আগামী ছবিতে। গত বছর থেকে এই ছবি আলোচনার কেন্দ্রে। করোনার কারণে শ্রীলঙ্কার বদলে ছবির লোকেশন ঠিক হয়েছে গোয়ায়। ছবিতে দীপিকার বিপরীতে দেখা যাবে এক নতুন মুখ, ধৈর্য করওয়াকে।

Advertisement

এই মডেল-অভিনেতাকে এর আগে ‘উরি-দ্য সার্জিকাল স্ট্রাইক’-এ দেখা গিয়েছে। কবীর খানের ‘এইটিথ্রি’ ছবিতে তিনি রবি শাস্ত্রীর চরিত্রে। তবে দীপিকার বিপরীতে সুযোগ পাওয়া তাঁর কাছে নিঃসন্দেহে বড় ব্যাপার। সমসাময়িক প্রেমের সম্পর্কই গল্পে প্রাধান্য পাবে বলে শোনা যাচ্ছে। সে ক্ষেত্রে দীপিকা-ধৈর্য জুটি হিসেবে কতটা আগ্রহ তৈরি করতে পারেন, তার দিকেই নজর সকলের। ছবিতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন