ঢিনচ্যাক এন্ট্রি

‘হটকে’ গানের সৌজন্যে এই প্রজন্মের যুবক-যুবতীদের মধ্যে ইতিমধ্যে শিহরন জাগিয়েছেন পূজা।  বিগ বসে তাঁর আগমনের টিজারেও সলমন-সহ বাড়ির বাকিদের সাবধান করে দিয়েছেন তরুণী।

Advertisement
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৭ ০৮:০০
Share:

পূজা

ঢিনচ্যাক পূজা প্রবেশ করলেন বিগ বসের বাড়িতে। ‘বিগ বস সিজন এগারো’র ওয়াইল্ড কার্ড এন্ট্রি পূজা ও প্রিয়াঙ্ক শর্মা। ‘হটকে’ গানের সৌজন্যে এই প্রজন্মের যুবক-যুবতীদের মধ্যে ইতিমধ্যে শিহরন জাগিয়েছেন পূজা। বিগ বসে তাঁর আগমনের টিজারেও সলমন-সহ বাড়ির বাকিদের সাবধান করে দিয়েছেন তরুণী। তাঁর আশা, ‘‘এই শোয়ের মধ্য দিয়ে ভক্তদের আরও কাছে পৌঁছে যাব। তাঁরা ব্যক্তি পূজাকে ভাল ভাবে চিনতে পারবেন।’’

Advertisement

বিগ বসের জন্য আলাদা কোনও কৌশল কি ভেবেছেন গায়িকা? ‘‘দেখা করার আগেই কারও বিষয়ে মন্তব্য করতে চাই না। সকলের সঙ্গে মিশে তার পর কিছু ভাবব’’, স্পষ্টবাদী পূজা। বিগ বস হাউজে পূজাকে তাঁর সিগনেচার টুপি আর জ্যাকেটেই দেখা যাবে। যদিও দর্শকের জন্য চমকের আভাস দিয়ে রেখেছেন তিনি।

বিগ বসের বাড়িতে আগে থেকেই রয়েছেন র‌্যাপার আকাশ দাদলানি। তাঁর সঙ্গে কি জুটি বাঁধবেন পূজা? তা দেখতেই দর্শকের অপেক্ষা শুরু!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন