এ বার ‘ধুম’ মাচাতে অমিতাভ?

ধুম মাচালে..। এ বার সঙ্গে অমিতাভ। অবাক হচ্ছেন? কিন্তু বলিউডে এখন এটাই গুঞ্জন। ‘ধুম পার্ট ফোর’-এ ধুম মাচাতে আসছেন স্বয়ং অমিতাভ বচ্চন। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘ধুম ২’-এর ভিলেন হৃতিক থাকবেন একজন প্রোটাগনিস্টের চরিত্রে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৫ ১৯:৪২
Share:

ধুম মাচালে..। এ বার সঙ্গে অমিতাভ। অবাক হচ্ছেন? কিন্তু বলিউডে এখন এটাই গুঞ্জন। ‘ধুম পার্ট ফোর’-এ ধুম মাচাতে আসছেন স্বয়ং অমিতাভ বচ্চন। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘ধুম ২’-এর ভিলেন হৃতিক থাকবেন একজন প্রোটাগনিস্টের চরিত্রে। শ্বশুরের সঙ্গে বউমা ঐশ্বর্যা রাই বচ্চনকেও স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কিনা তা এখনও পরিস্কার নয়। তবে কাস্টিং লিস্টে থাকতে পারে ছেলে অভিষেক বচ্চনের নাম।

Advertisement

সব সময়েই নতুন ধরনের চরিত্রের জন্য মুখিয়ে থাকেন অমিতাভ বচ্চন। শোনা গিয়েছে, ঘনিষ্ঠ মহলে এই ছবিটি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বিগ বি। তবে সত্যিই তিনি অভিনয় করবেন কি না সে বিষযে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। বলিউডের একাংশ মনে করছেন, হৃতিক, অভিষেক থাকলেও লাইমলাইট কেড়ে নেবেন একা অমিতাভই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন