Chakda Xpress

‘চাকদহ এক্সপ্রেস’-এর কলকাতা শুটিং শেষ, ছবিতে অনুষ্কা শর্মার কোচের ভূমিকায়ও এক বাঙালি

খেলোয়াড়ের জীবনে কোচ যেন ‘দ্রোণাচার্য’। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিতে অনুষ্কার শর্মার কোচের ভূমিকায় দেখা যাবে এক বাঙালিকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৯:২৪
Share:

‘চাকদহ এক্সপ্রেস’ ছবিতে অনুষ্কার কোচের চরিত্রে কাকে দেখা যাবে? ফাইল চিত্র।

কিছু দিন আগেই কলকাতায় ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিং শেষ করেছেন অনুষ্কা শর্মা। প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র এই ছবি। ইউনিটের পক্ষ থেকে চূড়ান্ত গোপনীয়তার মোড়কেই ছবির শুটিং শেষ হয়। কিন্তু এ বারে প্রকাশ্যে এল ছবিতে অনুষ্কার কোচের চরিত্রাভিনেতার নাম। এই চরিত্রে অভিনয় করছেন ‘জামতারা’ খ্যাত বলিউড অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। যিনি বাঙালিও বটে।

Advertisement

এই চরিত্র নিয়ে দিব্যেন্দু বেশ উচ্ছ্বসিত। তিনি বলেছেন,‘‘এই ছবিতে দেশের অন্যতম শ্রেষ্ঠ মহিলা ক্রিকেটারের অজানা লড়াইকে তুলে ধরা হয়েছে। আশা করছি ছবিটা দর্শকের পছন্দ হবে।’’ মজার বিষয় কলকাতার ছেলে দিব্যেন্দু। নিজের শহরে শুটিং করার অভিজ্ঞতা কী রকম ছিল? অভিনেতার কথায়, ‘‘কলকাতায় শুটিং করার মজাই আলাদা। আমরা পুজোর আবহে শহরে শুট করেছিলাম। কলকাতায় সেটা বছরের সেরা সময়।’’ অনুষ্কা যে একজন শক্তিশালী অভিনেত্রী সে কথাও স্পষ্ট করেছেন দিব্যেন্দু।

প্রসঙ্গত, কলকাতায় শুটিং করার সময় বিরাট-ঘরনির সঙ্গে ছিল মেয়ে ভামিকা। দীপাবলির দিন নিজের হোটেলে ইউনিটের জন্য বিশেষ পার্টির আয়োজনও করেছিলেন অভিনেত্রী। মুম্বই ফিরে গিয়ে সমাজমাধ্যমে তাঁর কলকাতা সফরের বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন অনুষ্কা। বেলুড় মঠ ও কালীঘাট দর্শন ছাড়াও এই শহরের নানা খাবারের ছবিও ছিল সেই তালিকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন