Entertainment News

গোপনে কি বিয়েটা সেরেই ফেললেন ইলিয়ানা! জল্পনা বি-টাউনে

নতুন করে গুঞ্জন শুরু হয়েছে বলিউডের আরেক অভিনেত্রীকে নিয়ে। তিনি ইলিয়ানা ডি’ক্রুজ। শোনা যাচ্ছে, প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ১২:৩৩
Share:

বিয়েটা কি করেই ফেললেন ইলিয়ানা?

চারিদিকে এখন খুশির হাওয়া বইছে। বড়দিন, নতুন বছরের নানা পরিকল্পনায় ব্যস্ত সিডিউল। তার উপর এখন বিয়ের মরসুমে রীতিমতো সাজো সাজো রব।

Advertisement

বিরুষ্কার বিয়ের রেশ এখনও কাটেনি। শোনা যাচ্ছে, সোনম কপূরও নাকি ২০১৮-তেই বিয়েটা সেরেই ফেলবেন। পাত্র দিল্লির আনন্দ আহুজা।কপূর পরিবারের অনুষ্ঠানে তাঁকে প্রায়ই দেখা যায়। এরই মধ্যে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে বলিউডের আরেক অভিনেত্রীকে নিয়ে। তিনি ইলিয়ানা ডি’ক্রুজ। শোনা যাচ্ছে, প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

২০১৭ সালটা ভালই গিয়েছে ইলিয়ানার। কখনও অক্ষয় কুমার তো কখনও অজয় দেবগণের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। অজয় দেবগণের সঙ্গে তাঁর ‘বাদশাহো’ বক্সঅফিসে তেমন একটা প্রভাব ফেলতে না পারলেও অক্ষয়ের সঙ্গে তাঁর ছবি ‘রুস্তম’ একেবারে সুপারহিট। আপাতত তিনি ব্যস্ত তাঁর ‘রেড’ ছবির শুটিং নিয়ে।

Advertisement

Love is all you bloody need. ♥️

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, বিরুষ্কার রিসেপশন থেকে ফিরে গুরদাস মান কী বললেন জানেন?

আরও পড়ুন, বিরুষ্কার মুম্বই রিসেপশনের আসর কোথায় বসছে জানেন?

এরই মধ্যে অ্যান্ড্রিউ ও তাঁর পরিবারের সঙ্গে ক্রিসমাস পালন করছেন ইলিয়ানা। সে ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

My favourite time of the year ♥️ #christmastime #happyholidays #home #love #family Photo by hubby @andrewkneebonephotography ♥️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন