Malaika Arora

Malaika Arora: একা থাকাই আরামের, বিয়ের গুঞ্জনে এ বার জল ঢাললেন মালাইকাও?

তাঁদের বিয়ের জল্পনা তুঙ্গে ছিল বলিপাড়ায়। ইনস্টাগ্রাম স্টোরিতে সবটাই গুজব বলে উড়িয়েছেন অর্জুন কপূর। এ বার কি একই পথে মালাইকাও?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৯:৫২
Share:

একা থাকতেই নাকি ভাল লাগছে মালাইকার।

ক’দিন ধরেই সরগরম টিনসেলনগরী। মাখো মাখো প্রেমের দিন পেরিয়ে এ বার নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কপূর। বুধবারই রটেছিল, নভেম্বর-ডিসেম্বর নাগাদ বিয়ে হতে পারে এই অসমবয়সী জুটির। তার পরেই বেসুর বেজেছে অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরি। এ বার কি একই পথে হাঁটলেন মালাইকা নিজেও?

এক সাক্ষাৎকারে মালাইকা বলেছেন, ‘‘কোথাও বাঁধা না পড়া একলা জীবনই আমার কাছে অনেক বেশি স্বস্তির। আর পাঁচ জনের মতো জীবন-যাপনের মান বাড়াতে আমিও পছন্দ করি। কিন্তু এখন বুঝি বৃহত্তর ক্ষেত্রে সে সবের তেমন মূল্য নেই। বরং বুঝেছি নিজেকে নিয়ে বাঁচা, নিজের সঙ্গে সময় কাটানো অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজের উন্নতি এবং বৃদ্ধির স্বার্থে নিজের জন্য এই সময়টাকে আগের চেয়ে অনেক বেশি মূল্য দিচ্ছি এখন।’’

Advertisement

আর এই পাল্টে যাওয়া জীবনদর্শনই কেমন যেন অন্য রকম ঠেকছে অনুরাগীদের। তবে কি বিয়ে হচ্ছে না মালাইকা-অর্জুনের? নাকি ভেঙে যেতে পারে সম্পর্কটাই? কেউ কেউ বলছেন, বিয়ের খবরকে ঢাকাচাপা দিতে পরিকল্পনা মাফিকও হয়তো এমন করতে পারেন যুগলে। যেমনটা করেছেন অর্জুনও।

বুধবার অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা ছিল, ‘আমার জীবন নিয়ে অনেকেই দেখছি আমার চেয়েও বেশি জানেন। বেশ লাগছে।’ অনুরাগীদের ধারণা, বিয়ের গুঞ্জন প্রসঙ্গেই এমন লিখেছেন বনি কপূরের পুত্র। এবং গুজব বলে উড়িয়ে দিতে চেয়েছেন সবটাকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন