Paran Bandopadhyay

একের পর এক শুট বাতিল করছেন পরান বন্দ্যোপাধ্যায়! তিনি কি গুরুতর অসুস্থ? খোলসা করলেন নিজেই

পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের আসন্ন সিরিজ় ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’। শোনা গিয়েছিল, অসুস্থতার কারণেই সরে দাঁড়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়। অভিনেতা কি আদৌ অসুস্থ?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১০:৫২
Share:

অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়। ছবি : আনন্দবাজার আর্কাইভ।

গরমে নাকি আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়। যার কারণে শুটিং বাতিল করেছেন। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের আসন্ন সিরিজ় থেকে সরে দাঁড়িয়েছেন বছর ৮২-এর এই অভিনেতা। সদ্য শেষ করেছেন পরিচালক অয়ন চক্রবর্তীর ‘নিখোঁজ’ সিরিজ়ের কাজ। এ ছাড়াও সামনে রয়েছে পরিচালক অভিজিৎ সেনের ‘প্রধান’ ছবি। অসুস্থতার কারণেই অভিনেতা রাহুলের সিরিজ় থেকে সরে দাঁড়ান বলে শোনা গিয়েছিল। যদিও নাছোড় নির্মাতা তাঁকে নিয়েই শুটিং করবেন বলে ঠিক করেছেন। পরানের অসুস্থতা কতটা গুরুতর? তিনি আবার কবে শুটিং করতে পারবেন? খোঁজ নিতে অভিনেতার সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

অসুস্থতার সব খবর ভুয়ো বলেই জানালেন পরান। পাশাপাশি তিনি জানান, যে ভাবে বিভ্রান্তিমূলক খবর ছড়াচ্ছে, তাতে তিনি খুবই আহত। পাশপাশি যাঁরা এই ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছেন, তাঁদের উল্লাস দেখেও আনন্দিত!

কিন্তু অভিনেতা আদতে কতটা অসুস্থ? পরানের কথায়, ‘‘আমার ততটা কিছু হয়নি, যতটা অসুস্থ হলে ব্যাপারটা বেশ মুচমুচে হত। সাধারণ সর্দি-জ্বর। সেই কারণেই শুটিং থেকে বিরতি নিয়েছি। এ ছাড়াও চিকিৎসক আমার গলাকে আরাম দেওয়ার নির্দেশ দিয়েছেন। সেই জন্যই এই সিদ্ধান্ত। তবে এর জন্য এত বাড়াবাড়ি ভাবে খবর ছড়ানোয় আমি বিরক্ত। প্রযোজনা সংস্থার তরফ থেকেই এমন খবর ছড়ালে সেটা দুঃখজনক।’’

Advertisement

পরিচালক রাহুলের সঙ্গে এই প্রসঙ্গে কথা হয়েছে বলে জানান পরান। কিন্তু প্রযোজনা সংস্থার তরফে অভিনেতার সঙ্গে এই বিষয়ে কোনও যোগাযোগ করা হয়নি। তিনি বলেন, ‘‘শরীরটা সবার আগে। আর আমি শুটিংয়ে গিয়ে যদি সংলাপই ঠিক ভাবে বলতে না পারি, সেটা তো ঠিক নয়।গলাটার সত্যি আরাম দরকার।’’

দিন কয়েক আগেই রাহুলের এই সিরিজ় থেকে পারিশ্রমিক নিয়ে মতপার্থক্যের কারণে সরে দাঁড়ান অভিনেত্রী শোলাঙ্কি রায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন