Entertainment News

শাহরুখ খানের সঙ্গে সম্পর্কের কথা কি স্বীকার করলেন প্রিয়ঙ্কা?

সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রিয়ঙ্কা জানান, তাঁর প্রাক্তন প্রেমিকের একটি লেদার জ্যাকেট তাঁর সবচেয়ে পছন্দের পোশাক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মে ২০১৭ ১৪:০২
Share:

একটি অ্যাওয়ার্ড ফাংশনে শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া।— ফাইল চিত্র।

একটা লেদার জ্যাকেট। আর তা যেন প্রিয়ঙ্কা চোপড়ার প্রাক্তন বয়ফ্রেন্ড কে, তা জানার চাবিকাঠি। সেই প্রাক্তন কি শাহরুখ খান? প্রশ্নটা ঘুরছে ইন্ডাস্ট্রির অন্দরে।

Advertisement

বিষয়টি ঠিক কী?

আরও পড়ুন, ‘একদম ছবি তুলবেন না’, কাকে বলল আরাধ্যা?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রিয়ঙ্কা জানান, তাঁর প্রাক্তন প্রেমিকের একটি লেদার জ্যাকেট তাঁর সবচেয়ে পছন্দের পোশাক। তিনি বলেন, ‘‘এই জ্যাকেটটার সঙ্গে প্রায় আমি থাকি বলতে পারেন। এটা আমার প্রাক্তন বয়ফ্রেন্ডের। ও একসময় আমার বাড়িতে এক দিন ছিল। তখন এটা আমি পরে নিয়েছিলাম।’’ প্রিয়ঙ্কার কাছে জানতে চাওয়া হয়, জ্যাকেটের গন্ধ থেকে কি তিনি প্রাক্তন প্রেমিককে অনুভবও করেন? নায়িকার জবাব, ‘‘ভগবানকে ধন্যবাদ। সত্যিই এর মধ্যে দিয়ে ওর গন্ধ আমি পাই।’’

এই ছবিটিই এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। ছবি: টুইটারের সৌজন্যে।

পরে তাঁর কাছে সেই রিলেশনশিপ নিয়েও জানতে চাওয়া হয়। তখন তিনি শেয়ার করেন, সম্পর্কটা আর নেই। সেই বয়ফ্রেন্ড জ্যাকেটটা চাইলেও নাকি তিনি ফেরত দেননি। এর পরই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ঘুরতে থাকে। যেখানে দেখা যায়, শাহরুখ খানও একই জ্যাকেট পরেছিলেন। ইন্ডাস্ট্রিতে প্রিয়ঙ্কার সঙ্গে শাহরুখের সম্পর্ক নিয়ে জল্পনা দীর্ঘ দিন চালু রয়েছে। এ বার কি জ্যাকেট কাহিনি দিয়ে তাকেই আরও উস্কে দিলেন নায়িকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন