ক্যাটরিনাকে খোঁচা রণবীরের

টেলিভিশনের একটি অনুষ্ঠানে সম্প্রতি ছবির প্রোমোশনে গিয়েছিলেন রণবীর-ক্যাটরিনা। র‌্যাপিড ফায়ার রাউন্ডে তাঁদের দু’জনের কাছেই প্রশ্ন রাখা হয়, তাঁরা কোনও ছবিতে ‘ওভারঅ্যাক্টিং’ করেছেন কি না।

Advertisement
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৭ ১৩:০০
Share:

রণবীর-ক্যাটরিনা।ফাইল চিত্র।

রণবীর-ক্যাটরিনার গুগলি পর্ব চলছেই। ‘জগ্গা জাসুস’-এর প্রোমোশনে কখনও খুনসুটি, কখনও পরস্পরকে ঠোকাঠুকি, কখনও বা ঠান্ডা লড়াই। পরদার বাইরে তাঁদের এই রঙ্গ-তামাশায় বেশ ভালই মজা পাচ্ছেন সারা দেশের দর্শকরা।

Advertisement

টেলিভিশনের একটি অনুষ্ঠানে সম্প্রতি ছবির প্রোমোশনে গিয়েছিলেন রণবীর-ক্যাটরিনা। র‌্যাপিড ফায়ার রাউন্ডে তাঁদের দু’জনের কাছেই প্রশ্ন রাখা হয়, তাঁরা কোনও ছবিতে ‘ওভারঅ্যাক্টিং’ করেছেন কি না। জবাবে রণবীর বলেন, ‘‘আমি কিছু ছবিতে ওভারঅ্যাক্টিং করেছি। তবে আমার মনে হয় না, ক্যাটরিনা কখনও ওভারঅ্যাক্টিং করেছে। কোনও কোনও ছবিতে ও তো অভিনয়ই করেনি। তা-বলে ওভারঅ্যাক্টিং, কখনও নয়!’’

ব্যস, যেই না এ কথা বলা, সঙ্গে সঙ্গে চোখ কটমট করে ক্যাটরিনা বলেন, ‘‘স্যরি, এক্ষুনি কী বললে তুমি?’’ রণবীরকে প্যাঁচে ফেলা কি অতই সহজ! এর উত্তরে রণবীর বলেন, ‘‘আমি বলতে চেয়েছি, কোনও কোনও ছবিতে তুমি অভিনয় করোনি। তার মানে তোমার অভিনয় এতটাই স্বতঃস্ফূর্ত ছিল যে, অভিনয় বলে মনেই হয়নি। যেমন, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে তোমার অভিনয়।’’

Advertisement

দিন কয়েক আগে এমন এক ছবির প্রোমোশনেই ক্যাটরিনার কোপের মুখে পড়েছিলেন রণবীর। এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেছিলেন, রণবীরের সঙ্গে আর ছবি করবেন না তিনি। কথাটা এতটাই আচমকা বলা হয়েছিল যে, তা শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন রণবীর। সাংবাদিকের কাছেও এত স্পষ্ট উত্তর অপ্রত্যাশিত ছিল। কোনও রকম জবাব না দিয়েই সেখান থেকে চলে যান রণবীর। এই খোঁচা কি সেটারই মধুর প্রতিশোধ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন