Durnibar Saha Marriage

প্রথম বিয়ের পাঞ্জাবি পরেই দ্বিতীয় বার পিঁড়িতে বসলেন দুর্নিবার? সত্যি, না কি নিছকই রসিকতা?

৯ মার্চ বিয়ে সেরেছেন গায়ক দুর্নিবার সাহা। মোহর সেনের সঙ্গে তাঁর দ্বিতীয় বার বিয়েকে কেন্দ্র করে সমাজমাধ্যমে বিতর্ক জারি। কটু মন্তব্যে ভরে উঠল তাঁর ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১১:৪১
Share:

সদ্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে বিয়ে সেরেছেন দুর্নিবার। ছবি: ফেসবুক।

৯ মার্চ ২০২৩ সালের ছবি আর দু’বছর আগের ফেব্রুয়ারি মাসের ছবিতে খুব একটা পার্থক্য নেই। শুধু পাশে দাঁড়ানো মানুষ আলাদা! দুর্নিবার সাহার বিয়ে নিয়ে এমন নানা আলোচনা চলছেই। সদ্য প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে বিয়ে সেরেছেন দুর্নিবার। ঘটনাচক্রে এ তাঁর দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে আগেই। তবে অনেকের মতে, তা হয়েছে পরকীয়া প্রেমের জেরেই। মোহরের সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ্যে আসার পর থেকেই চর্চার শেষ নেই। তাঁর প্রাক্তন স্ত্রীর প্রতি সমব্যথী বহু মানুষ।

Advertisement

দীর্ঘ দিন মীনাক্ষীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন দুর্নিবার। তার পর আইনি বিয়ে সারেন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মীনাক্ষীকে সামাজিক ভাবে বিয়ে করেন তিনি। কিন্তু কয়েক মাস কাটতে না কাটতেই ভাঙন দেখা দেয় তাঁদের সংসারে। তবে গায়কের দাবি, তিনি পরকীয়ায় জড়াননি। প্রথম বিয়ের দেড় বছরের মাথায় নতুন সম্পর্কে জড়ান তিনি। অবশেষে দু’দিন আগে ৯ মার্চ মোহরকে সাত পাক ঘুরে বিয়ে করেন দুর্নিবার। বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে চূড়ান্ত বিতর্ক। কেউ মন্তব্য করেছেন, “আগের বিয়ের পাঞ্জাবিটাই কি আবার পরেছেন?” কেউ আবার লিখেছেন, “এটা কি সেই পাঞ্জাবিটাই?” অনেকের মন্তব্য, “নতুন শাশুড়িকে নিয়ে দিদি নম্বর ১-এর মঞ্চে কবে খেলতে আসছেন?”

Advertisement

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মীনাক্ষীকে সামাজিক ভাবে বিয়ে করেন দুর্নিবার। ছবি: ফেসবুক।

যদিও কারও কথায়ই যে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না তাঁরা, তা দুর্নিবারের নতুন পোস্টে স্পষ্ট। নতুন বৌয়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে গায়ক লেখেন, “যখন আমরা আলোর রোশনাইয়ে আমাদের সম্পর্ককে সাজাব, তখন কিছু মানুষ অহেতুক তাঁদের বোকা মতামত দেওয়ার চেষ্টা করবে।” ইংরেজিতে লেখা এই পোস্টে অবশ্য আরও কিছুটা অশ্লীল ভাষা প্রয়োগ করেন সঙ্গীতশিল্পী।

তবে আগের বিয়ের পাঞ্জাবি পরে সত্যিই কি বিয়ে করলেন দুর্নিবার? তেমন অবশ্য নয়। প্রথম বিয়ের ছবি দেখলেই বোঝা যাবে, তিনি সে বার সোনালি রঙের পাঞ্জাবি পরেছিলেন। এ বার পরেছেন সাদার উপর লাল সুতোর কারুকাজ করা। এ সব মন্তব্য যে নিছকই কটাক্ষ, তা বুঝতে আর বাকি নেই অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন