Urvashi Rautela-Rishabh pant

ঋষভ নাকি বেঁটে, খোঁচা দিয়ে বিপাকে উর্বশী, কী বললেন নায়িকা?

ঋষভ পন্থকে টেনে এনেছেন উর্বশী। শুধু তাই নয়, তাঁর উচ্চতা নিয়েও প্রশ্ন তোলেন বলে অভিযোগ। পাল্টা কী লিখলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৬:৫৯
Share:

(বাঁ দিকে) ঋষভ পন্থ, উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

সম্প্রতি পাত্র চাই বলে বি়জ্ঞাপন দেন অভিনেত্রী। সেখানেই জানান, ব্যবসায়ী থেকে ক্রিকেটার, অভিনেতা, গায়ক পাত্র খুঁজছেন উর্বশী রাউতেলা। সেখানেই নাকি ফের ঋষভ পন্থকে টেনে এনেছেন তিনি। শুধু তাই নয় তাঁকে বেঁটে বলে খোঁচা দিয়েছেন। এই ঘটনা নেটাগরিকদের চোখে পড়তেই তুমুল সমালোচনা শুরু হয়। বিপাকে পড়ে সাফাই দিতে বাধ্য হন অভিনেত্রী!

Advertisement

১৫ মাস বাদে মাঠে নামলেন ঋষভ, আইপিএলের চলতি মরসুমে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে খেলছেন তিনি। মাঠে ফিরতেই নানা ছুতোয় উর্বশীর কথায় ফিরে ফিরে আসছেন তিনি! সম্প্রতি একটি পাত্র-পাত্রীর বিজ্ঞাপনে অভিনয় করেন উর্বশী। তাতেই জানান, মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না। তিনি জানান, ব্যবসায়ী থেকে ক্রিকেটার সবই দেখেছেন, কেউ কেউ আবার তাঁর থেকে বেঁটে। তাই ভেবেছেন একটি নির্দিষ্ট ম্যাট্রিমনি সাইটের দ্বারস্থ হবেন অভিনেত্রী। দায়িত্ব দিয়েছেন অনুরাগীদের। কিন্তু এতেই বাঁধে গন্ডগোল। ঋষভ অনুরাগীরা ধরেই নেন ক্রিকেট তারকাকেই খোঁচা দিয়ে এ হেন মন্তব্য করেছেন অভিনেত্রী। এই নিয়ে জল অনেক দূর গড়াতে সমাজমাধ্যমের পাতায় উর্বশী লেখেন, ‘‘এটা একটা ব্র্যান্ডের তরফ থেকে দেওয়া এক চিত্রনাট্য এবং তাদেরই বক্তব্য। কাউকে ছোট করার উদ্দেশ্যে তৈরি করা হয়নি।’’ শেষে সংযোজন করে লেখেন, ‘‘একজন দায়িত্বশীল মানুষ হিসাবে আমি জানি যে আমার কথার কী প্রভাব পড়তে পারে, বিশেষ করে কোনও ব্র্যান্ডের প্রচার দূত হিসেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন