ICC ODI World Cup 2023

বিশ্বকাপে নেই ঋষভ পন্থ, কোন ক্রিকেট তারকাকে মনে ধরল উর্বশীর!

এ বার বিশ্বকাপে ঋষভ পন্থ খেলতে পারছেন না। এ বারের দলে কোন ক্রিকেট তারকা তাঁর পছন্দের, জানালেন উর্বশী রাউতেলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৫:২০
Share:

উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

এক দিকে যেমন শুভমন গিল ও সারা তেন্ডুলকরের প্রেমের গুঞ্জন সর্বত্র, অন্য দিকে বিশ্বকাপের আগে অভিনেত্রী উর্বশী রাউতেলা ও ঋষভ পন্থের সম্পর্ক নিয়ে কম কিছু চর্চা হয়নি। গত বছর থেকে ক্রিকেটের প্রতি নায়িকার প্রেমের কথা আরও বেশি করে শিরোনামে উঠে এসেছে। ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল নানা আলোচনা। তার পর বড় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। তখন নাকি তাঁকে দেখতে হাসপাতালেও ছুটে গিয়েছিলেন অভিনেত্রী, ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন এমনটাই। কিন্তু তার পরও ঋষভের নাম শুনে বেশ কয়েক বার মেজাজ হারিয়েছেন উর্বশী। এ বছর বিশ্বকাপে অসুস্থতার কারণে খেলতে পারেননি ঋষভ। তবে ইতিমধ্যে বিশ্বকাপের ফাইনাল দেখতে পৌঁছে গিয়েছেন উর্বশী। এ বার বিশ্বকাপে কোন ক্রিকেট তারকাকে পছন্দ তাঁর? জানালেন অভিনেত্রী।

Advertisement

রবিবার আমদাবাদ নেমে সংবাদমাধ্যমের মুখোমুখি হন উর্বশী। তিনি ভারতের প্রথম অভিনেত্রী যিনি ইতিমধ্যে বিশ্বকাপের ট্রফি ছুঁয়ে দেখেছেন। উর্বশী নিজেও বলেন, ‘‘আমি তো ইতিমধ্যেই ট্রফিটাই ছুঁয়ে ফেলেছি। চুমুও দিয়েছি ট্রফিকে, আজ শুধুই দেশের হয়ে গলা ফাটাব। কোনও এক জন ক্রিকেট তারকা নয়, গোটা টিমের পাশে আছি।’’ শুধু একা উর্বশী নন, রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল উপলক্ষে স্টেডিয়ামে হাজির বলিউড, ক্রিকেট ও রাজনৈতিক জগতের অগণিত খ্যাতনামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন