Entertainment News

বিয়ের ভেন্যু জানালেন বিরাট! কিন্তু...

বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখা হচ্ছে। যদিও অনুষ্কার মুখপাত্র বিয়ের খবরকে গুজব বলেছেন সংবাদমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৭ ১২:২৯
Share:

একান্তে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইতালিতে বিরাট-অনুষ্কার বিয়ের জল্পনা এখন ট্রেন্ডিং। তার মধ্যেই নাকি বিয়ের ভেন্যু জানিয়ে দিলেন বিরাট কোহালি। সত্যি নাকি?

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহালির অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছে, ‘মঙ্গলে গ্রহে বিয়ে করছি, কে কে আসছ?’ এই লেখা আপাতত সোশ্যাল ওয়ালে ভাইরাল।

কিন্তু শুনলে অবাক হবেন, এই অ্যাকাউন্ট সম্পূর্ণ ভুয়ো। এই পোস্টের নীচে বেশ কিছু ভুয়ো অ্যাকাউন্ট থেকে কমেন্টও করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করলেন পাওলি, দেখুন ফোটো অ্যালবাম

যেমন মহেন্দ্র সিংহ ধোনির নামের একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে কমেন্ট করা হয়েছে, ‘মঙ্গলে বিয়ে করতে কে বলেছে তোমাকে? আমার থেকে অনুমতি নিয়েছ?’ আবার অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ লিখেছেন, ‘আমারও নিমন্ত্রণ রয়েছে?’ গৌতম গম্ভীরের ভুয়ো অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছে, ‘আমাকে ডেট আর টাইম বল। আমি রেডি।’

আরও পড়ুন, ট্রোলড আরাধ্যা! সপাট জবাব দিলেন অভিষেক

কিন্তু কী ভাবে প্রমাণ হল এ সব অ্যাকাউন্ট ভুয়ো? প্রথমত বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে চরম গোপনীয়তা বজায় রাখা হচ্ছে। যদিও অনুষ্কার মুখপাত্র বিয়ের খবরকে গুজব বলেছেন সংবাদমাধ্যমে। বিরাট নিজে এখনও মুখ খোলেননি। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় কোনও ব্যক্তির আসল অ্যাকাউন্ট থাকলে নীল রঙের একটি নির্দিষ্ট চিহ্ন থাকে। যা এই অ্যাকাউন্টগুলোর কোনওটিতেই নেই।


এই সেই ভুয়ো অ্যাকাউন্টের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন