Aamir Khan

‘পাঠান’-এ রয়েছেন আমিরের দিদি! শাহরুখের সঙ্গে কোন ভূমিকায়? চিনতে পারলেন কি?

বলিউডে প্রযোজক এবং অভিনেতা হিসাবে খ্যাতি রয়েছে ৬০ বছরের এই শিল্পীর। এর আগে ‘মিশন মঙ্গল’, ‘সাঁদ কি আঁখ’ এবং ‘তনহাজি’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:৩৩
Share:

আমির না করলেও শাহরুখের সঙ্গে অভিনয় করলেন তাঁর দিদি নিখাত খান। ছবি: সংগৃহীত

প্রথম দিনেই বিশ্বজয় ‘পাঠান’-এর। ৪ বছর পর ‘বাদশা’র প্রত্যাবর্তন। শাহরুখ খানকে দেখতেই ব্যস্ত সকলে। পারদ চড়িয়েছেন দীপিকা পাড়ুকোনও। খলনায়ক জন আব্রাহামকে নিয়েও উচ্ছ্বাস। তবে স্বল্প উপস্থিতিতে আরও এক জন এই ছবির আকর্ষণ। জানেন, তিনি কে?

Advertisement

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ শাহরুখের মায়ের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। বলিউডের দুই খান শাহরুখ এবং আমির একই সঙ্গে কখনও পর্দা ভাগ করেননি। ভবিষ্যতে করবেন, এমন সম্ভাবনাও কম। তবে আমির না করলেও শাহরুখের সঙ্গে অভিনয় করলেন তাঁর দিদি নিখাত খান। ‘পাঠান’ ছবিতে অনাথ শাহরুখকে নতুন জীবন দিয়েছেন তিনি। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে নিখাতের।

বলিউডে প্রযোজক এবং অভিনেতা হিসাবে খ্যাতি রয়েছে ৬০ বছরের নিখাতের। এর আগে ‘মিশন মঙ্গল’, ‘সাঁদ কি আঁখ’ এবং ‘তনহাজি’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’। বিশ্ব জুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে নিয়েছে প্রথম দিনেই। সপ্তাহান্তে দেশেই ২০০ কোটি ছুঁয়ে যেতে পারে বক্স অফিসের অঙ্ক। যা নিয়ে আশা দেখছেন বলিউডের চলচ্চিত্র বিশ্লেষকরা। বহু বিতর্কের পরও এমন ‘পাঠান’ জ্বর দেখে স্বস্তিতে বলিউডও। কর্ণ জোহর বলেই দিয়েছেন, “এ ছবি বছরের সেরা ব্লক বাস্টার হতে চলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন