Andrew Symonds

Andrew Symonds: শুধু ক্রিকেটেই দুরন্ত সাফল্য নয়, অ্যান্ড্রু সাইমন্ডস অভিনয় করেন এই বলিউড ছবিতেও!

প্রয়াত অস্ট্রেলীয় অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডসকে দেখা গিয়েছিল বলিউড ছবিতেও। তাতে নিজের ভূমিকাতেই অভিনয় করেন এই জনপ্রিয় ক্রিকেটার। ভারতে বরাবরই সাইমন্ডসের ভক্ত সংখ্যা বিপুল। তাঁকে পর্দায় দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন তাঁরা। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১২:২৮
Share:

প্রয়াত সাইমন্ডস অভিনয় করেছিলেন বলিউডের একটি ছবিতেও।

রবিবার সকালের ঘুম ভাঙিয়েছে মর্মান্তিক এক খবর। অস্ট্রেলিয়ার অলরাউন্ড ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস প্রয়াত গাড়ি দুর্ঘটনায়। ৪৬ বছরের সাইমন্ডসের দুরন্ত সাফল্য বরাবরই চোখ টেনেছে আন্তর্জাতিক ক্রিকেটে। কিন্তু জানেন কি, জনপ্রিয় এই ক্রিকেটারকে দেখা গিয়েছিল এক বলিউড ছবিতেও?

ভারতে বরাবরই সাইমন্ডসের ভক্ত সংখ্যা অগুন্তি। সেই ক্রিকেটারকেই যদি দেখা যায় বড় পর্দায়? অনুরাগীরা যে উচ্ছ্বাসে ভাসবেন, তাতে আর সন্দেহ কী! ২০১১-র ছবি ‘পাতিয়ালা হাউস’-এর দিকে তাই চোখ ছিল অসংখ্য ভক্তের।

Advertisement

‘পাতিয়ালা হাউস’ ছবিতে ছিলেন সাইমন্ডস।

ক্রিকেটকে ঘিরেই তৈরি হয়েছিল বলিউড ছবি ‘পাতিয়ালা হাউস’। নায়ক অক্ষয় কুমার এক ক্রিকেটারের চরিত্রে। ছবিতে নিজের ভূমিকাতেই অভিনয় করেন সাইমন্ডস। পরিচালক নিখিল আডবাণী চেয়েছিলেন বাস্তবের কিছুটা ছোঁয়া থাকুক পর্দাতেও। সেই সূত্রেই ক্রিকেট মাঠের কয়েকটি শটের জন্য সাইমন্ডসকে রাজি করান তিনি। ছবির শেষ পর্বে দেখা যায়, সাইমন্ডসকে বল করছেন অক্ষয়। নিজের দক্ষতায় প্রশংসা আদায় করে নিচ্ছেন সাইমন্ডসেরও।

তবে শুধু ছবিতে অভিনয়ই নয়। ভারতের এক জনপ্রিয় রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছিলেন সাইমন্ডস। শো-টি সঞ্চালনা করতেন সলমন খান। তবে শোনা যায়, বড়দিনে নিজের পরিবারের সঙ্গে কাটাতে চেয়ে ওই শো ছেড়ে বেরিয়ে যান সাইমন্ডস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন