Entertainment News

বাহুবলী-র শুটিং চলাকালীন কপর্দকশূন্য হয়ে গিয়েছিলেন প্রভাস!

কঠোর পরিশ্রম আর একাগ্রতা। নিট ফল, বাহুবলী। দেশ কাঁপানো পর পর দু’টো সিনেমায় এখন তুমুল আলোচনার কেন্দ্রবিন্দুতে স্বয়ং ‘বাহুবলী’ প্রভাস। মাত্র চার দিনেই ৬০০ কোটির ক্লাবে ঢুকেছে এই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ১৮:৫৮
Share:

কঠোর পরিশ্রম আর একাগ্রতা। নিট ফল, বাহুবলী। দেশ কাঁপানো পর পর দু’টো সিনেমায় এখন তুমুল আলোচনার কেন্দ্রবিন্দুতে স্বয়ং ‘বাহুবলী’ প্রভাস। মাত্র চার দিনেই ৬০০ কোটির ক্লাবে ঢুকেছে এই ছবি। বিশেষজ্ঞদের মতে, হাসতে হাসতে ১০০০ কোটির চৌকাঠ পেরবে বাহুবলী ২: দ্য কনক্লুশন।

Advertisement

কখনও অভিনয়, কখনও স্পেশ্যাল এফেক্টস, কখনও গ্রাফিক্সের কাজ, ছবির চিত্রনাট্য— আলোচনা যেন থামছেই না। তবে সব ছাড়িয়ে লাইমলাইটে এখন শুধুই প্রভাস। বাহুবলীতে সই করে চার বছর অন্য কোনও ছবি হাতে নেননি। শুধুমাত্র এই কারণেই পরিবার আর বন্ধুদের বিরাগভাজনও হয়েছিলেন। বাহুবলী ২-তে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস। ফলে দু’ধরনের লুকে পর্দায় দেখা গিয়েছে তাঁকে। একই ছবিতে আলাদা আলাদা লুক আনতে নাকি প্রচণ্ড পরিশ্রমও করেছেন নায়ক।

আরও পড়ুন: বলিউড বাদশার এই রেকর্ডটি কিন্তু ভাঙতে পারেনি বাহুবলী ২!

Advertisement

পরিচালক রাজামৌলির সঙ্গে প্রভাস

সম্প্রতি পরিচালক রাজামৌলি জানিয়েছেন, ছবির প্রস্তুতির এই সময়টায় নাকি কোনও টাকা নেননি প্রভাস। ফলে ‘বাহুবলী ১: দ্য বিগিনিংস’ এবং ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’-এর শুটিংয়ের মোট চার বছর মারাত্মক অর্থকষ্টে ভুগেছেন তিনি। রাজামৌলি আরও জানান, প্রযোজকরা প্রায়ই তাঁর বাড়িতে চেক নিয়ে যেতেন। কিন্তু কখনওই তা গ্রহণ করেননি প্রভাস। এমনকী এই সময়ে ১০ কোটি টাকার একটি বিজ্ঞাপনের অফারও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। পরিচালক জানান, ছবি থেকে কোনও ভাবেই যাতে মনোসংযোগ নষ্ট না হয়, সে দিকেই একমাত্র নজর ছিল প্রভাসের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন