Sreelekha Mitra

সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল শ্রীলেখাকে, সেই তিক্ত ঘটনার স্মৃতি হঠাৎ উস্কে দিলেন কে?

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু জানেন কি, সিরিয়াল করতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩১
Share:

সিরিয়াল সেটের এক তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরে কী বললেন অভিনেত্রী শ্রীলেখা? ছবি: সংগৃহীত।

ইন্ডাস্ট্রিতে তিনি কাটিয়ে ফেলেছেন প্রায় ২৬ বছর হবে। তাঁর ঝুলিতে অসংখ্য জনপ্রিয় সিনেমা এবং সিরিয়াল। তিনি শ্রীলেখা মিত্র। অনেক সফল সিরিয়ালের মুখ তিনি। ‘বন্ধন’, ‘প্রতিবিম্ব’, ‘এই তো জীবন’— এমন অনেক সফল সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। কিন্তু বেশ অনেক বছর হয়ে গেল তাঁকে দেখা যায়নি ছোট পর্দায়। পাঁচ বছর এক রিয়্যালিটি শো-তে এসে সিরিয়াল সেটের এক তিক্ত অভিজ্ঞতার কথা তুলে ধরলেন শ্রীলেখা।

Advertisement

শ্রীলেখার কথায়, “আমায় সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল।” তখন তাঁর কণ্ঠে অভিমানের সুর। শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত একটি শোতে অতিথি হয়ে এসেছিলেন শ্রীলেখা। যে শোতে তার কিছু দিন আগেই দর্শক দেখেছিলেন অভিনেত্রী অঞ্জনা বসুকে। সেখানে তিনি শাশ্বতকে বলেন, “আমি জানি না কেন, শ্রীলেখাদির আমার উপর অসন্তোষ, রাগ আছে।”

অঞ্জনার এই মন্তব্য নিয়ে শ্রীলেখাকে প্রশ্ন করা হলে, তাঁর স্পষ্ট জবাব, “প্রথমত আমি ভদ্রমহিলাকে চিনি না। খুব অল্প চিনি। তিনি আমার জীবনের এতটাও গুরুত্বপূর্ণ কেউ নন, যে তাঁকে আমি বাজে কথা বলব। আর আমি বাজে কথা বলার মানুষ নই। তাঁর সঙ্গে খুব বেশি কাজ করিনি, একটিই সিরিয়াল করেছিলাম, যেটা আমায় ছাড়তে বাধ্য করা হয়েছিল। এটা একটা বাজে ঘটনা, তার জন্য আমি ভদ্রমহিলার সম্পর্কে বাজে কথা বলে বেড়াই না। আমি জানতাম না ওর জীবনে আমি এত গুরুত্বপূর্ণ মানুষ।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন