Didi no.1

Television: চওড়া হাসি রচনার মুখে, ছোটপর্দায় বড় জয় ‘দিদি নম্বর ১’-এর?

ছোটপর্দায় বড় বিপ্লব! সব ধারাবাহিককে টপকে গেল রচনা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদি নম্বর ১’। ‘বাংলা সেরা’র মুকুট ‘দিদি’র মাথায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৩:২০
Share:

রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনায় রিয়্যালিটি শো-টি চলতি সপ্তাহে ঝুলিতে পুরেছে ৯.৫ পয়েন্ট!

চলতি সপ্তাহেও বাংলা সেরা ‘লক্ষ্মী কাকিমা’। ‘দিদি নম্বর ১’-এ অংশগ্রহণ থেকে ৩০ বছরের দাম্পত্য উদ্‌যাপন— সব মিলিয়ে জমিয়ে দিয়েছেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য। সঙ্গে দেবশঙ্কর হালদারের যোগ্য সঙ্গত। ব্যস, ধারাবাহিক থেকে চোখ সরাতে পারছেন না দর্শক। সবার ভালবাসা আশীর্বাদ হয়ে ঝরেছে নম্বর হিসেবে। ধারাবাহিকের ঝুলিতে তাই ৮.২ নম্বর।

Advertisement

একই ভাবে খেল দেখিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়ও। তাঁর সঞ্চালনায় রিয়্যালিটি শো-টি চলতি সপ্তাহে ঝুলিতে পুরেছে ৯.৫ পয়েন্ট! যার জোরে বাকি রিয়্যালিটি শো তো বটেই, ধারাবাহিকগুলোকেও পিছনে ফেলে দিয়েছে জি বাংলার ‘দিদি নম্বর ১’। বিপ্লব ঘটিয়েছে গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’-ও। ৭.১ পেয়ে প্রথম দশে জায়গা করে নিয়েছে সে-ও।

তা হলে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থান কার দখলে? রেটিং তালিকা অনুযায়ী এই জায়গায় যথাক্রমে ধারাবাহিক ‘ধুলোকণা’, ‘আলতা ফড়িং’, ‘মিঠাই’, ‘গাঁটছড়া’, ‘গৌরী এল’। প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.৯, ৭.৭, ৭.৬, ৭.৪। অর্থাৎ, হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রত্যেকে প্রত্যেকের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে!

Advertisement

বাকিরা কে কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন