Diljit Doshanjh

কঙ্গনা রানাউতকে চাকরির প্রস্তাব দিলেন দিলজিৎ!

দিল্লিতে আন্দোলনরত কৃষকদের জন্য গরম কাপড় ও কম্বলের ব্যবস্থা করতে এক কোটি টাকা দিয়েছিলেন পঞ্জাবি সুপারস্টার দিলজিৎ দোশাঞ্জ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ২২:৪৮
Share:

কঙ্গনা রানাউত ও দিলজিৎ দোশাঞ্জ

কঙ্গনা বনাম দিলজিৎ, এই যুদ্ধ নতুন নয়। যে দিন থেকে দিল্লির রাস্তায় নেমে কৃষকরা কেন্দ্রীয় কৃষি আইনের প্রতিবাদ করছেন সে দিন থেকেই সাপে-নেউলে দ্বন্দ্ব লেগেছে খুব জোর। নেটযুদ্ধের জেরে সোমবার অভিনেত্রী কঙ্গনা রানাউতকে তাঁর হয়ে জনসংযোগের কাজ করার প্রস্তাব দিয়ে বসলেন দিলজিৎ।

Advertisement

কৃষকদের প্রতিবাদকে ‘দেশদ্রোহী’ কার্যকলাপ বলে দাগিয়ে দিয়েছিলেন কঙ্গনা রানাউত। তাঁর বিতর্কিত মন্তব্যে পঞ্জাবের গোটা তারকা জগৎ ক্ষুব্ধ। কটাক্ষ বিনিময় চলছে মাসাধিককাল। থামার নামগন্ধ নেই। এক পক্ষ ফুঁসে উঠলেই অন্য পক্ষ বাক্যবাণ নিয়ে প্রস্তুত। কৃষকদের প্রসঙ্গ থেকে বলিউডের প্রসঙ্গেও চলে গিয়েছে বহু বার। কঙ্গনা এমনকি, পঞ্জাবি সুপারস্টার দিলজিৎকে ‘কর্ণ জোহরের পোষ্য’ বলেও অপমান করতে ছাড়েননি।

দিল্লিতে আন্দোলনরত কৃষকদের জন্য গরম কাপড় ও কম্বলের ব্যবস্থা করতে এক কোটি টাকা দিয়েছিলেন পঞ্জাবি সুপারস্টার দিলজিৎ দোশাঞ্জ। দিল্লি সীমান্তে কৃষকদের সঙ্গে যোগও দিয়েছিলেন গায়ক-অভিনেতা। তবে মাঝে কয়েক দিন বন্ধ ছিল কঙ্গনা-দিলজিৎ লড়াই। দিলজিৎকে চুপ দেখে বাঁকা মন্তব্য করেন কঙ্গনা।

Advertisement

আরও পড়ুন: বান্টি বা সিড না, এ বার খোদ রণবীরের ফটোগ্রাফির ঝলক দেখুন

দিলজিৎ টুইটারে নিজের ঘুরতে যাওয়ার ছবি দিয়েছিলেন। চারটি ছবি পোস্ট করেছিলেন। দেখা যায়, বরফের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সেই পোস্টটি শেয়ার করে সোমবার টুইট করেন কঙ্গনা, ‘বাহ ভাই, দেশে আগুন লাগানোর জন্য কৃষকদের রাস্তায় বসিয়ে রেখে স্থানীয় বিপ্লবীরা বিদেশে ঘুরে বেড়াচ্ছে। একেই বলে স্থানীয় বিপ্লব!’

ব্যস, থেমে থাকলেন না দিলজিৎ। টুইট করে জানালেন, তিনি কঙ্গনাকে নিজের পিআর পার্সনের কাজ দিতে চান। তাঁর মতে, কঙ্গনার মতো সারা ক্ষণ তাঁকে নিয়ে আর কেউ ভাবে না।

আরও পড়ুন: টেলি জগতের সাফল্যের পর আলিয়ার বিপরীতে অভিনয় করবেন পার্থ সামথান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন