Entertainment News

দোলের শুভেচ্ছা জানাল ডিম্পির মেয়ে

গত ২০ জুন মেয়ের মা হয়েছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী ডিম্পি গঙ্গোপাধ্যায়। কিছু দিন আগেই মেয়ের অন্নপ্রাশন হয়েছে। চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি শেয়ার করে অনুরাগীদের সে খবর জানানও দেন নিয়মিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৭ ১২:৪৬
Share:

মেয়ের সঙ্গে ডিম্পি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত ২০ জুন মেয়ের মা হয়েছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী ডিম্পি গঙ্গোপাধ্যায়। কিছু দিন আগেই মেয়ের অন্নপ্রাশন হয়েছে। চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি শেয়ার করে অনুরাগীদের সে খবর জানানও দেন নিয়মিত। এ বার হোলির পালা। রঙের উত্সবে সকলকে উইশ করল ডিম্পির মেয়ে। গালে, কপালে আবির লাগানো মেয়ে রিয়ানার ছবি শেয়ার করেছেন ডিম্পি। ক্যাপশনে লেখা রয়েছে, ‘বুরা না মানো হোলি হ্যায়! সকলকে হোলির শুভেচ্ছা।’

Advertisement

আরও পড়ুন, কর্ণ তো ভাড়া করা সঞ্চালক মাত্র! কঙ্গনার প্রত্যাঘাত

বিয়ের ঠিক ন’মাসের মাথায় রিয়ানার জন্ম দিয়েছিলেন ডিম্পি। সে সময় এ নিয়ে শুরু হয়েছিল চাপা বিতর্ক। তখন স্ত্রী এবং সন্তানকে রক্ষা করতে কোমর বেঁধে মাঠে নামেন ডিম্পির স্বামী রোহিত। সে সময় সোশ্যাল মিডিয়ায় রোহিত লেখেন ‘‘হতে পারে আপনি এমন জায়গা থেকে এসেছেন যেখানে নিজের স্ত্রীকে রাস্তার কুকুররা ছিঁড়ে খেলেও তাঁরা প্রতিবাদ করেন না। কিন্তু আমি লাকি কারণ আমি তেমন পরিবার থেকে আসিনি। এখন যদি আপনি আমাকে প্রশ্ন করেন যে এ সব কথা বলার আমি কে? তা হলে একটাই কথা বলব সে আমার স্ত্রী আর আমার সন্তানের মা।’’ !!!!! !! (_)

Advertisement

!!!!! !!

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন