বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন ডিম্পি? মুখ খুললেন স্বামী রোহিত

রাহুল মহাজনের সঙ্গে বিচ্ছেদের পর দুবাইয়ের ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে ডিম্পি গঙ্গোপাধ্যায়ের বিয়ে হয়েছিল গত বছরের ২৭ নভেম্বর। বিয়ের ঠিক নয় মাসের মাথায় ফুটফুটে কন্যা রিয়ানার জন্ম দিয়েছেন ডিম্পি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ১৭:০৮
Share:

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রাহুল মহাজনের সঙ্গে বিচ্ছেদের পর দুবাইয়ের ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে ডিম্পি গঙ্গোপাধ্যায়ের বিয়ে হয়েছিল গত বছরের ২৭ নভেম্বর। বিয়ের ঠিক নয় মাসের মাথায় ফুটফুটে কন্যা রিয়ানার জন্ম দিয়েছেন ডিম্পি। আর এখানেই শুরু হয়েছে চাপা কানাঘুষো। নিন্দুকেরা বলছেন, তা হলে কি বিয়ের আগেই অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছিলেন ডিম্পি? নতুন গসিপের গন্ধে বেশ কিছু দিন ধরেই সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু, স্ত্রী এবং সন্তানকে রক্ষা করতে এ বার কোমর বেঁধে মাঠে নামলেন খোদ রোহিত।

Advertisement

আরও পড়ুন: মা হলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন রাহুল। যা থেকে স্পষ্ট যে মেয়ে এবং স্ত্রীকে নিয়ে শুরু হওয়া এই স্পাইসি গসিপ মোটেও বরদাস্ত করছেন না তিনি। পোস্টটিতে রোহিত লিখেছেন, ‘‘এই সব অশ্লীলতা এ বার বন্ধ হোক। হতে পারে আপনি এমন জায়গা থেকে এসেছেন যেখানে নিজের স্ত্রীকে রাস্তার কুকুররা ছিঁড়ে খেলেও তাঁরা প্রতিবাদ করেন না। কিন্তু, আমি লাকি কারণ আমি তেমন পরিবার থেকে আসিনি। এখন যদি আপনি আমাকে প্রশ্ন করেন যে, এ সব কথা বলার আমি কে? তা হলে একটাই কথা বলব, সে আমার স্ত্রী আর আমার সন্তানের মা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন