Dino Morea

ক্রূর বেশে

বড় পর্দায় তাঁকে দেখা না গেলেও ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছিল সম্প্রতি। এ ছাড়া ‘হেলমেট’ বলে একটি ছবিও হাতে রয়েছে তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ০০:৩৪
Share:

ডিনো।

এ বার খল চরিত্রে দেখা যাবে ডিনো মোরিয়াকে। ডিজ়নি প্লাস হটস্টারের সিরিজ় ‘হস্টেজেস’-এর দ্বিতীয় সিজ়নে পুরোদস্তুর নেগেটিভ চরিত্রে দেখা যাবে ডিনোকে।

Advertisement

তাঁর নিজের কথায়, ‘‘আমার চরিত্রটার কোনও দয়া-মায়া নেই, কোনও অনুশোচনাও নেই। ক্ষতিকর একটা চরিত্র! দেখা যাক, আমাকে কতটা মানায় এতে। এমনিতে আমার ‘ইনোসেন্ট’ চেহারা দেখতেই সকলে অভ্যস্ত।’’

প্রসঙ্গত, বড় পর্দায় তাঁকে দেখা না গেলেও ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছিল সম্প্রতি। এ ছাড়া ‘হেলমেট’ বলে একটি ছবিও হাতে রয়েছে তাঁর। এক সময়ে টিনএজারদের হার্টথ্রব ডিনো এখন চল্লিশোর্ধ্ব ভাল চরিত্রের জন্য মুখিয়ে থাকেন। এক সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমি তো কবে থেকে তৈরি হয়ে বসে আছি ভাল অফারের অপেক্ষায়।’’

Advertisement

ওটিটি প্ল্যাটফর্ম পরপর সুযোগ করে দিচ্ছে অভিনেতাকে। ‘হস্টেজেস’-এর সিজ়ন ওয়ানে ছিলেন রণিত রায়, টিসকা চোপড়া। দ্বিতীয় সিজ়নেও থাকছেন তাঁরা, যার স্ট্রিমিং শুরু হবে আগামী সপ্তাহ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন