Abbas–Mustan

৭০ কেজি ওজন ঝরিয়ে ডেবিউ করছেন মুস্তাফা

পরিচালক বলাটা ভুল। কেননা তাঁরা পরিচালকদ্বয়। ধবধবে সাদা পোশাকেই দেখা যায় এই ‘ডিরেক্টর ডুও’। আব্বাস-মস্তান। দুই ভাই একসঙ্গে পরিচালনা করেন, বলিউডে সম্ভবত তাঁরাই প্রথম। এ বার সেই আব্বাস বর্মাওয়ালার ছেলে মুস্তাফা বলিউডে ডেবিউ করতে চলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৭ ১১:১৯
Share:

আব্বাস বর্মাওয়ালার পুত্র মুস্তাফা।

পরিচালক বলাটা ভুল। কেননা তাঁরা পরিচালকদ্বয়। ধবধবে সাদা পোশাকেই দেখা যায় এই ‘ডিরেক্টর ডুও’। আব্বাস-মস্তান। দুই ভাই একসঙ্গে পরিচালনা করেন, বলিউডে সম্ভবত তাঁরাই প্রথম। এ বার সেই আব্বাস বর্মাওয়ালার ছেলে মুস্তাফা বলিউডে ডেবিউ করতে চলেছেন। বাবা-কাকার হাত ধরে পা রাখতে চলেছেন বলিউডে। ছবির নাম ‘মেশিন’। পরিচালক সেই আব্বাস-মস্তান। মুস্তাফার বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবাণীকে।

Advertisement

আরও পড়ুন: ‘ভুমি’র শুটিংয়ের পর পরিবারকে স্কুটারে নিয়ে আগ্রা ঘুরলেন সঞ্জয়

তবে, মুস্তাফাকে অনেক কসরত করতে হয়েছে বলিউডে ডেবিউ করতে গিয়ে। তাঁর ওজন ছিল আগে ১২০ কেজি। সে সব দিকে মাথা না ঘামিয়ে মুস্তাফা প্রবল পরিশ্রম করে গিয়েছেন। চূড়ান্ত নজর দিয়েছেন নিজের শরীরের দিকে। মুস্তাফার কথায়, ‘‘আমার ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল। কারণ, কোনও খাবারই আমি বাদ দিতাম না। আর সবই খেতাম প্রচুর পরিমাণে। আমি ফুডি ছিলাম এবং খাবার দেখে লোভ সামলাতে পারতাম না। চার থেকে পাঁচ বছর আগে থেকে আমি ওজন ঝরানো আরম্ভ করি। আমার ট্রেনার আমাকে অনেক সাহায্য করেছেন এই ওজন কমাতে। আগে ছিল ১২০ কেজি, আর এখন আমার ওজন ৫৫ কেজি। ডায়েটের প্রথম সপ্তাহ ছিল সব থেকে বেদনাদায়ক। যে রকম ভাবে আমাকে ওয়ার্ক আউট করতে হয়েছে লাগাতার, ঠিক সে রকমই খাবার-দাবারও অনেক চেক করতে হয়েছে।’’

Advertisement

অভিনয় জীবনে পদার্পণ করার আগে এ রকমই ছিলেন মুস্তাফা।

আব্বাস-মস্তানের আগের ছবি বাজারে সে রকম ভাবে লাভের মুখ দেখেনি। কপিল শর্মা অভিনীত ‘কিস কিস কো প্যায়ার করু’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তবে, নতুন ছবি ‘মেশিন’-এর টিজার ইতিমধ্যেই মুক্তি পেয়েছ। এই টিজার দেখার পর বলিউডের তাবড় পরিচালক থেকে অভিনেতারা ভ্রু কুঁচকেছেন। সোলজার, খিলাড়ি, বাজিগর, বাদশাহ-এর মতো হিট ছবি উপহার দেওয়ার পর ‘মেশিন’-এ আলাদা কী চমক থাকবে? আগামি ২৪ মার্চ মুক্তি পাবে এই ছবি।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন