Disha Patani

তামিল তারকার বিপরীতে দিশার কলিউড ডেবিউ! ১০ ভাষায় মুক্তি পাবে আদ্যোপান্ত থ্রি-ডি ‘সূর্য ৪২’

দিশা পটানি এবং ‘জয় ভীম’ খ্যাত নায়ক সূর্য অভিনীত নতুন ছবির নাম ‘সূর্য ৪২’। সিরুথাই শিবার পরিচালনায় থ্রি-ডি প্রযুক্তিতে এই ছবির শ্যুটিং হবে। এই ছবিতেই কলিউডে ডেবিউ করতে চলেছেন দিশা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৭
Share:

তামিল ছবিতে দিশা পটানি। —ফাইল ছবি

তামিল তারকা সূর্যর সঙ্গে জুটি বাঁধছেন বলিউডের দিশা পটানি। সিনেপ্রেমী দর্শক পেতে চলেছেন আরও এক ‘প্যান-ইন্ডিয়া’ ছবি। সারা দেশে মোট ১০টি ভাষায় তামিল এই ছবি মুক্তি পাবে বলে খবর।

Advertisement

দিশা পটানি এবং ‘জয় ভীম’ খ্যাত নায়ক সূর্য অভিনীত এই নতুন ছবির নাম ‘সূর্য ৪২’। সিরুথাই শিবার পরিচালনায় থ্রি-ডি প্রযুক্তিতে এই ছবির শ্যুটিং হবে। তার হাত ধরেই কলিউডে ডেবিউ করতে চলেছেন দিশা। তামিল চলচ্চিত্র জগতে বলিউড কন্যার ক্যারিশ্মা ঝড় তুলতে পারে কি না তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

সম্প্রতি ‘সূর্য ৪২’-র মোশন পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। তা শেয়ার করে অভিনেতা সূর্য লিখেছেন, ‘আমাদের নতুন অভিযান শুরুর আগে আমরা সকলের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রার্থনা করছি।’ মোশন পোস্টারটিতে দেখা যাচ্ছে, একটি ঈগল পাখি চার দিকে উড়ে বেড়াচ্ছে। নীচে যুদ্ধক্ষেত্র। সেখানে অস্ত্র হাতে যুদ্ধ করছেন বীরেরা। জ্বলছে চিতার আগুন। উড়তে উড়তে এক যোদ্ধার কাঁধে গিয়ে বসে পড়ে ঈগল।

Advertisement

তামিল এই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। দিশা পটানি জানিয়েছেন, এমন একটি ছবিতে কাজ করতে পেরে তিনি খুশি। এই ছবিতে যে চরিত্রে তাঁকে দেখা যাবে, এর আগে তেমন চরিত্রে তিনি কখনও অভিনয় করেননি। তাই ছবিটি নিয়ে বাড়তি উৎসাহ বোধ করছেন দিশা।

‘সূর্য ৪২’-র গানগুলি পরিচালনা করেছেন বিখ্যাত সঙ্গীত পরিচালক দেবী শ্রী প্রসাদ। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে তাঁর কাজ প্রশংসিত হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement