Disney Plus

ডিজ়নির উৎসবে শামিল বলিউড

বলিউড থেকে সেলেব্রিটি ব্রিগেডে ছিলেন হৃতিক রোশন, ক্যাটরিনা কাইফ, সোনম কপূর, টাইগার শ্রফ, শ্রদ্ধা কপূর, শাহিদ কপূর প্রমুখ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২০ ০১:৩৯
Share:

‘দ্য লায়ন কিং’ ছবির দৃশ্য

ঘোষণা আগেই ছিল। স্ট্রিমিং পোর্টাল হটস্টারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ডিজ়নি প্লাস। লকডাউনের মেজাজে আরও বেশিসংখ্যক দর্শকের কাছে পৌঁছতে বৃহস্পতিবার ডিজ়নি প্লাস হটস্টারে দেখানো হল ‘দ্য লায়ন কিং’। তবে দর্শকের জন্য আরও উপহার সাজানো ছিল। ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলুগু চারটি ভাষায় এই ছবির লাইভ স্ট্রিমিং হয়। ছবির প্রিমিয়ারে একটি ভার্চুয়াল রেড কার্পেটও আয়োজন করা হয়। যেখানে বলিউড থেকে অংশ নিয়েছিলেন বেশ কয়েকজন তারকা। এই লাইভ সেশনে দর্শক তাঁদের বন্ধু-পরিবারের সঙ্গে কথা বলতে পেরেছেন। ছবি-ব্যাজ বাকিদের সঙ্গে শেয়ারও করেছেন। আবার তাঁদের পছন্দের সেলেব্রিটিদের সঙ্গেও যোগাযোগ করতে পেরেছিলেন। ‘দ্য ম্যান্ডালোরিয়ান’ও দেখানো হয়েছে।

Advertisement

বলিউড থেকে সেলেব্রিটি ব্রিগেডে ছিলেন হৃতিক রোশন, ক্যাটরিনা কাইফ, সোনম কপূর, টাইগার শ্রফ, শ্রদ্ধা কপূর, শাহিদ কপূর প্রমুখ। তেলুগু ইন্ডাস্ট্রির রানা দগ্গুবটী, কাজল আগরওয়াল এবং মালয়ালম ইন্ডাস্ট্রির দুলকির সলমনকেও এই উদ্যোগে শামিল করা হয়েছিল। অবশ্য রানা, কাজল আর দুলকির হিন্দি ছবির দর্শকের কাছেও চেনা মুখ এখন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন