Ditipriya Roy

Tollywood: বিরহের ভয়ে প্রেমই হল না! দিব্যজ্যোতির সঙ্গে জুটি বেঁধেই কেন বললেন দিতিপ্রিয়া?

‘রানিমা’র মনের মানুষের গল্প নিয়ে আসছে ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ’ মিউজিক ভিডিয়ো। বাস্তবে দিতিপ্রিয়ার মনের মানুষ কে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৩:২৬
Share:

দিব্যজ্যোতিতে ঝলমলে দিতিপ্রিয়া!

নিজেকে ভেঙেই চলেছেন দিতিপ্রিয়া রায়। ‘রানিমা’র গন্ধ গায়ে লেগে নেই আর। আপাতত তিনি ‘আয় খুকু আয়’ ছবির ‘খুকু’! কিংবা ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজের ‘সাজ’। এ বার ফের তিনি নতুন রূপে। এই প্রথম ছোটপর্দার জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি দত্তর সঙ্গে জুটি বেঁধেছেন। প্রযোজনা সংস্থা এসভিএফ বহু পরিচিত গান ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ’ নতুন ভাবে এই প্রজন্মের সামনে নিয়ে আসতে চলেছে। সেখানেই দিতিপ্রিয়ার ‘মনের মানুষ’ দিব্যজ্যোতি!

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে পরিচালক অতনু বসুর ‘অচেনা উত্তম’। সেই ছবিতে দিতিপ্রিয়া ‘সাবিত্রী চট্টোপাধ্যায়’-এর চরিত্রে। দর্শকেরা সেই চরিত্রের সঙ্গে ভাল করে পরিচিত হওয়ার আগেই জোর চর্চা শুরু দিব্যজ্যোতি-দিতিপ্রিয়াকে নিয়ে।

উপভোগ করছেন নায়িকা? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল। পর্দার ‘রানিমা’র দাবি, ‘‘ছোটপর্দায় অভিনয়ের সূত্রে দিব্যজ্যোতির সঙ্গে আলাপ ছিলই। যথেষ্ট জনপ্রিয় মুখ। এ বার কাজ করলাম একসঙ্গে। বেশ লাগল।’’ এই প্রথম মিউডিক ভিডিয়োতেও…? প্রশ্ন ফুরোনোর আগেই অভিনেত্রীর দাবি, এটি এমন একটি গান যা ছোট থেকে শুনতে শুনতে বড় হয়েছেন। বয়সের একটি করে ধাপ পেরিয়েছেন, গানটিও প্রতি বার নতুন মানে নিয়ে ধরা দিয়েছে তাঁর চোখে।

Advertisement

মিউজিক ভিডিয়োর পরিচালনায় অরিন্দম চট্টোপাধ্যায়। গেয়েছেন মাহতিম সাকিব। মাহতিম ইতিমধ্যেই কুলের আচার ছবির ‘ভুল করেছে ভুল’ গানটির জন্য যথেষ্ট জনপ্রিয়। দর্শকের চোখে এই গানের নতুন রূপ কী? প্রশ্ন ছিল দিতিপ্রিয়ার কাছে। অভিনেত্রীর কথায়, ‘‘আমাদের জীবনে এমন অনেক মানুষ থাকেন, যাঁরা আজীবন অধরা। সেই ভাল লাগা কোনও দিন পূর্ণ ভালবাসার রূপ পায় না। অথচ সেই মানুষটিও কিন্তু একেবারে মুছে যায় না! বরং তাঁকে মনের সংগোপনে রেখেই পথ চলেন তাঁর নারী। আমি এই গানে তেমনই এক মেয়ে। যার যৌবনে পুরুষ পা রাখলেও তাকে নিজের করে পায়নি মেয়েটি।’’

দিতিপ্রিয়ার দাবি, এ ভাবেই প্রেম-বিরহে মাখামাখি মিষ্টি এক প্রেমের গল্প গানে গানে আসতে চলেছে। নিজের প্রেম-ভালবাসা নিয়ে কী ভাবছেন ‘রানিমা’? পর্দায় ‘খুকু’ প্রেম করলেও বাস্তবের ‘খুকু’ ভিন্নপন্থী। তাঁর যুক্তি, ‘‘জানি, প্রেম থাকলে বিরহ আসবে। কিন্তু বিরহ একেবারেই ভাল লাগে না! কারণ, আমি প্রতিটি মানুষের সঙ্গেই খুব গভীর ভাবে মিশি। তাঁরা সরে গেলে প্রচণ্ড ব্যথা পাই। সেই ভয়েই আজ পর্যন্ত প্রেমই হল না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন