Entertainment News

দিতিপ্রিয়ার সঙ্গে ‘অসাধারণ সম্পর্ক’ রয়েছে গৌরবের!

দিতিপ্রিয়া এবং গৌরবের মধ্যে একটি ‘বিশেষ সম্পর্ক’ রয়েছে। সেই সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন স্বয়ং দিতিপ্রিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৮ ১৪:২২
Share:

দিতিপ্রিয়া এবং গৌরব। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দিতিপ্রিয়া রায়কে হয়তো এখন আপনারা সকলেই চেনেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’। সেখানে কিছু দিন আগেই এন্ট্রি নিয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তিনি এই ধারাবাহিকে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু দিতিপ্রিয়া এবং গৌরবের মধ্যে একটি ‘বিশেষ সম্পর্ক’ রয়েছে। সেই সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন স্বয়ং দিতিপ্রিয়া।

Advertisement

আসলে দীর্ঘ দিন ধরে এক সঙ্গে কাজ করছেন এই দুই তারকা। দিতিপ্রিয়া নিজেদের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা ধারাবাহিক দুর্গা (২০০৮)-তে এক সঙ্গে অভিনয় করেছিলাম। আমার চরিত্রের নাম ছিল গৌরী। আমি ছিলাম ওঁর মেয়ের মতো। আর এখানে উনি মথুরের চরিত্রে অভিনয় করছেন। অর্থাত্ আমার ছেলের মতো (২০১৮)। অসাধারণ সম্পর্ক। কিন্তু অফস্ক্রিনে আমরা এখনও আগের মতোই ভাই-বোন।’

‘রানি রাসমণি’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। মথুরামোহন রানির জামাই। অর্থাত্ তাঁর ছেলেরই মতো। ২০০৮ থেকে ২০১৮— এই ১০ বছরে অনস্ক্রিন বাবা-মেয়ের সম্পর্ক (সৌজন্যে ধারাবাহিক দুর্গা) বদলে গিয়েছে মা-ছেলের (সৌজন্যে ধারাবাহিক রানি রাসমণি) সম্পর্কে।

Advertisement

আরও পড়ুন, কড়া নজর রাখছেন ‘রানি’, কিন্তু কোনদিকে?

ধারাবাহিকের পাশাপাশি দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল রয়েছে। সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। 😂😂😂😂 _ ❤️❤️❤️❤️ _ (_)

😂😂😂😂 _ ❤️❤️❤️❤️ _

(_)

ধারাবাহিকের পাশাপাশি দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল রয়েছে। সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। 😂😂😂😂 _ ❤️❤️❤️❤️ _

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন