Entertainment News

অফস্ক্রিনের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া সদ্য পেরিয়েছেন মাধ্যমিকের গণ্ডি। কিন্তু যে ভাবে পরিণত বয়সের রাসমণির চরিত্রে অভিনয় করছেন তাতে প্রশংসা কুড়িয়েছেন প্রায় সব মহলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ১৩:৩৫
Share:

দিতিপ্রিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দিতিপ্রিয়া রায় নামটির সঙ্গে এই মুহূর্তে প্রায় প্রত্যেক বাঙালি দর্শক পরিচিত। যাঁরা টিভি সিরিয়াল দেখেন তাঁরা চেনেন দিতিপ্রিয়াকে। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’। সদ্য অফস্ক্রিন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দিতিপ্রিয়া। যা এই মুহুর্তে দর্শকেদের পছন্দের তালিকার শীর্ষে।

Advertisement

দিতিপ্রিয়া সদ্য পেরিয়েছেন মাধ্যমিকের গণ্ডি। কিন্তু যে ভাবে পরিণত বয়সের রাসমণির চরিত্রে অভিনয় করছেন তাতে প্রশংসা কুড়িয়েছেন প্রায় সব মহলে। ধারাবাহিক শুরুর সময়ে রাসমণির কম বয়স দেখানো হয়েছিল। সূত্রের খবর, কর্তৃপক্ষ ভেবেছিলেন, রাসমণির চরিত্রের বড় বয়সের জন্য অন্য কোনও অভিনেত্রীকে কাস্ট করবেন। কিন্তু যে ভাবে মেকআপে দিতিপ্রিয়ার বয়স বাড়িয়ে তাঁকেই কাস্ট করা হয়েছে তাতে খুশি দর্শক মহলের একটা বড় অংশ।

এই ধারাবাহিকে বারবার নিজেকে প্রমাণ করেছেন দিতিপ্রিয়া। এর আগে বেশ কিছু ধারাবাহিকে তিনি অভিনয় করলেও ‘রানি রাসমণি’ মতো জনপ্রিয়তা এর আগে আসেনি। সহশিল্পী গৌরব চট্টোপাধ্যায়, গাজি আবদুর নূর, গৌরব চট্টোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অফস্ক্রিনে চুটিয়ে মজা করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সে সব মুহূর্ত শেয়ারও করেন অনুরাগীদের সঙ্গে।

Advertisement

আরও পড়ুন ‘মিসেস ইন্ডিয়া’র পর অন্য মুকুটের খোঁজে চুমকি

আরও পড়ুন ‘মিসেস ইন্ডিয়া’র পর অন্য মুকুটের খোঁজে চুমকি __ _ _ 😊 😊 (_)

__ _ _ 😊 😊

(_)

আরও পড়ুন ‘মিসেস ইন্ডিয়া’র পর অন্য মুকুটের খোঁজে চুমকি __ _ _ 😊 😊

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন