Entertainment News

‘সরস্বতী পুজো আমার কাছে শাড়ি পরার একটা স্পেশ্যাল দিন’

আপনাদের পছন্দের ‘রানি’। ‘রানি রাসমণি’ ডেলি সোপের হাত ধরে দর্শকের ড্রইংরুমে এখন দিতিপ্রিয়ার বাস। ব্যস্ত শুটিং শেডিউলের মধ্যেও সরস্বতী পুজোর দিনটা তার কাছে আলাদা।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০১৮ ১২:০৩
Share:

শুটিংয়ের অবসরে দিতিপ্রিয়া। ছবি: মৃণাল কান্তি হালদার।

সকাল থেকেই বাণী বন্দনায় মেতেছে বাঙালি। ফুল, চন্দন, ভোগে সব আয়োজন সারা। অঞ্জলি দেওয়ার পর ভোগ খাওয়ার পালা। তার পর দিনভর চলবে আড্ডা।

Advertisement

এ হেন রুটিন আজ অনেকেরই। সেলেবরাও বাদ নেই। তাঁরাও নিজেদের মতো করে সরস্বতী পুজোর আয়োজন করেছেন। তার মধ্যেও কোথাও একটু আলাদা দিতিপ্রিয়া।

ঠিকই ধরেছেন। আপনাদের পছন্দের ‘রানি’। ‘রানি রাসমণি’ ডেলি সোপের হাত ধরে দর্শকের ড্রইংরুমে এখন দিতিপ্রিয়ার বাস। ব্যস্ত শুটিং শেডিউলের মধ্যেও সরস্বতী পুজোর দিনটা তার কাছে আলাদা।

Advertisement

আরও পড়ুন, সিভিতে তিনটে ছবি, ইন্ডাস্ট্রিতে কতটা জায়গা তৈরি করলেন যশ?

দিতিপ্রিয়ার কথায়, ‘‘সরস্বতী পুজো আমার কাছে শাড়ি পরার একটা স্পেশ্যাল দিন। আমি শাড়ি রোজই পরি। অর্থাত্ ‘রানি’ শাড়ি পরে। কিন্তু দিতিপ্রিয়া শাড়ি পরে না। আজ আমি শাড়ি পরব। বন্ধুদের সঙ্গে সারা দিন হুল্লোড় হবে। বাড়িতেও পুজো হয়। অনেক গেস্ট আসবেন। বিকেলে বাড়িতে আড্ডা হবে।’’

আরও পড়ুন, ‘ফাঁকা মাঠে গোল দিয়ে কোনও মজা নেই’

আজ শুটিং থেকে ছুটি পেয়েছে দিতিপ্রিয়া। তাই দিনটা মনের মতো করে এনজয় করতে চায় এই খুদে সেলেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন