Allu Arjun

Allu Arjun: পর্দায় চোরাকারবারি হয়ে বাজিমাত, অল্লু অর্জুনের শিক্ষাগত যোগ্যতা জানেন?

চেন্নাইয়ের সেন্ট প্যাট্রিক স্কুল থেকে পড়াশোনা করেছেন অর্জুন। কিন্তু বয়স ২০ পেরতেই পরিবারের সঙ্গে হায়দরাবাদে চলে আসেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৮:২৪
Share:

ছাত্র হিসেবে মন্দ ছিলেন না অল্লু।

পর্দায় লাল চন্দনকাঠের চোরাকারবারি হয়ে ছক্কা হাঁকিয়েছেন। এক কথায় তিনি ‘সুপারস্টার’। নায়ক হিসেবে বক্স অফিসের সব পরীক্ষায় উতরে গিয়েছেন সফল ভাবে। কিন্তু জানেন কি, ছাত্র হিসেবেও নেহাত মন্দ ছিলেন না ‘পুষ্পা’ অল্লু অর্জুন? এক নজরে দেখে নেওয়া যাক তাঁর শিক্ষাগত যোগ্যতা।

চেন্নাইয়ের সেন্ট প্যাট্রিক স্কুল থেকে পড়াশোনা করেছেন অর্জুন। কিন্তু বয়স ২০ পেরোতেই পরিবারের সঙ্গে হায়দরাবাদে চলে আসেন অভিনেতা। সেখানে এমএসআর কলেজ থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতক হন তিনি। এর পর বিবিএ পাশ করলেও গতে বাঁধা ন’টা-ছ’টার চাকরি করতে চাননি অল্লু। ২০০৩ সালে ‘গঙ্গোত্রী’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেন নায়ক হিসেবে।

Advertisement

এর পর আর পিছনের ফিরে তাকাননি অভিনেতা। একের পর এক সফল ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তাঁর ‘পুষ্পা: দ্য রাইজ’-এর রেশ এখনও কাটিয়ে উঠতে পারেননি সিনেমা-প্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন