Entertainment News

বাবার জন্যই সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল ঐশ্বর্যার?

সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। সহ অভিনেতা ছাড়াও তাঁদের সম্পর্ক ছিল আরও একটু বেশি। না! শুধুই বন্ধুত্ব নয়। তাঁদের যে প্রেমের সম্পর্ক ছিল এ বোধহয় বলি মহলের কারও অজানা নয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ১৫:৩২
Share:

সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। সহ অভিনেতা ছাড়াও তাঁদের সম্পর্ক ছিল আরও একটু বেশি। না! শুধুই বন্ধুত্ব নয়। তাঁদের যে প্রেমের সম্পর্ক ছিল এ বোধহয় বলি মহলের কারও অজানা নয়। কিন্তু সে প্রেম টেকেনি। তার নেপথ্যে অনেকে থাকতে পারেন। কিন্তু সে সময় সলমন অভিযোগের আঙুল তুলেছিলেন ঐশ্বর্যার বাবা কৃষ্ণরাজ রাইয়ের দিকে। ঐশ্বর্যার নাম না করে সলমন বলেছিলেন ‘‘ওর বাবা কৃষ্ণরাজ রাই আমায় পছন্দ করতেন না। আমার প্রাক্তন সম্পর্কগুলোর জন্য ওর বাবা আমায় মেনে নিতে পারেননি। ওর পরিবারের সঙ্গেও আমার ঝামেলা বেধেছিল ওর বাবার জন্যই।’’ সে কারণেই সম্প্রতি কৃষ্ণরাজ প্রয়াত হওয়ার পর ভাইজান প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেননি বলে মনে করছেন বলিউডের একটা বড় অংশ। কৃষ্ণরাজের স্মরণসভায় বি-টাউনের প্রথম সারির তারকারা উপস্থিত ছিলেন। কিন্তু সল্লু মিঞা আসেননি। এ বিষয়ে মুখও খোলেননি। যদিও সে সময় ঐশ্বর্যা বলেছিলেন, ‘‘আমি মদ্যপ সলমন, বেহিসেবি সলমনের পাশে থেকেছি। কিন্তু ও কেবল আমায় অত্যাচার করেছে। আমি সম্মান নিয়ে বেরিয়ে এসেছি।’’

Advertisement

আরও পড়ুন, আরাধ্যাকে নিয়ে বাবার প্রার্থনাসভায় ঐশ্বর্যা, আর কারা এলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন