Hero Alom

ব্যাঙ্কে লক্ষাধিক টাকা! হিরো আলমের সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বাংলাদেশের জনপ্রিয় নাম হিরো আলম। উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন কয়েক দিন আগে। কিন্তু তার পরই প্রকাশ্যে হিরো আলমের সম্পত্তির পরিমাণ।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৫:১২
Share:

কত কোটি টাকার মালিক হিরো আলম? ছবি: সংগৃহীত।

বাংলাদেশের বগুড়া-৪(কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সেই মনোনয়ন বাতিল করে দিলেন বগুড়ার জেলা প্রশাসক সইফুল ইসলাম। কারণ তাঁর জমা দেওয়া তথ্যে নাকি রয়েছে বিস্তর গরমিল।

Advertisement

জানেন কি, কত কোটি টাকার মালিক হিরো আলম? মাত্র চার বছরে কোটি কোটি টাকার সম্পত্তি তৈরি করেছেন আলম। সেই তালিকা শুনলে রীতিমতো চমকে যাবেন। কয়েক বছর আগেও সম্পত্তি বলে তেমন কিছুই ছিল না তাঁরা। ব্যাঙ্কে ছিল মাত্র হাজার টাকা। সঙ্গে ছিল ৮৭ হাজার টাকার মূল্যের একটি পুরনো বাইক, আ়ড়াই লক্ষ টাকার আসবাব এবং স্ত্রীর এক ভরি সোনা।

কিন্তু চার বছরের ব্যবধানে বদলে গিয়েছে সব কিছু। ৯ শতক জমি কিনে বানিয়েছেন বাড়ি। এখন তাঁর কৃষি জমির পরিমাণ প্রায় ৫০ শতক। স্ত্রীর সোনার গয়নায় পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ১০ ভরি। ব্যাঙ্কে রয়েছে প্রায় ৫৫ লক্ষ টাকা।

Advertisement

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় নির্বাচন কমিশনে দাখিল করা সম্পদ বিবরণীর হলফনামায় এই তথ্যই উল্লেখ করেছিলেন হিরো আলম। তাঁর দাবি, এগুলির কোনওটাই তাঁর কালো টাকা নয়, সৎ পথে উপার্জিত টাকা। যদিও রবিবার তাঁর মনোনয়ন বাতিল করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন