Entertainment News

আব্রামকে কে আঁকা শেখাচ্ছে জানেন?

দিন দু’য়েক আগে মার্কিন বিমানবন্দরে শাহরুখ খানকে আটকানোয় তোলপাড় হয়েছিল গোটা দেশ জুড়ে। ছেলেমেয়েদের সঙ্গে ছুটি কাটাতে আমেরিকা যাচ্ছিলেন কিঙ্গ খান। আর তার মাঝেই বিপত্তি। সেই ঘটনায় খান পরিবারও প্রাথমিক ভাবে বিরক্ত হয়েছিল। কিন্তু এখন সব সমস্যা শেষ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৬ ০৯:৩৪
Share:

দিন দু’য়েক আগে মার্কিন বিমানবন্দরে শাহরুখ খানকে আটকানোয় তোলপাড় হয়েছিল গোটা দেশ জুড়ে। ছেলেমেয়েদের সঙ্গে ছুটি কাটাতে আমেরিকা যাচ্ছিলেন কিঙ্গ খান। আর তার মাঝেই বিপত্তি। সেই ঘটনায় খান পরিবারও প্রাথমিক ভাবে বিরক্ত হয়েছিল। কিন্তু এখন সব সমস্যা শেষ। লস এঞ্জেলসে চুটিয়ে মজা করছেন তাঁরা। তেমনই একটি পারফেক্ট ফ্যামিলি পিকচার পোস্ট করলেন গৌরি খান।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে ক্যাজুয়াল লুকে বাড়ির মেঝেতে বসে রয়েছে আরিয়ান, সুহানা এবং আব্রাম। প্রত্যেকেই ড্রয়িং করছে। আব্রামকে আঁকতে শেখাচ্ছে তার দাদা-দিদি। সোশ্যাল মিডিয়ায় খান পরিবারের এই সুখী গৃহকোণের ছবি এখন ভাইরাল।

ছবির ক্যাপশনে গৌরি লিখেছেন, ‘ফাইন আর্টস কালেকটিভির একটা পরিষ্কার ছবি।’ তিনজনের মধ্যে যে সবচেয়ে ভাল আঁকবে সে নাকি বাবার কাছ থেকে প্রাইজও পাবে।

Advertisement

আরও পড়ুন, রাখির পোশাকে নরেন্দ্র মোদী! কিন্তু তা বলে এ ভাবে?


এই ছবিটি পোস্ট করেছেন গৌরি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন