Entertainment News

এই ছবির দুই শিশুকে আপনি চেনেন, কারা বলুন তো?

ছবিতে যে শিশুদের দেখছেন, তাদের এক জন যে অনুষ্কা শর্মা— সেই ক্লু তো আপনাকে তো দেওয়াই হল। অন্য শিশুটিও আপনার পরিচিত। তাঁর সঙ্গে ক্রিকেটেরও যোগ রয়েছে। বলুন তো তিনি কে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ ১৫:৫৩
Share:

এই সেই ভাইরাল হওয়া ছবি।— টুইটারের সৌজন্যে।

ইদানীং বিরাট কোহালির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনুষ্কা শর্মা। সে কথা ঠিক। কিন্তু অনুষ্কার ক্রিকেটের সঙ্গে যোগাযোগ ছোট থেকেই। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি অন্তত তাই প্রমাণ করছে।

Advertisement

আরও পড়ুন, রীতা কয়রালের শেষকৃত্যে এ কী! প্রশ্ন তুললেন চৈতালী

ছবিতে যে শিশুদের দেখছেন, তাদের এক জন যে অনুষ্কা শর্মা— সেই ক্লু তো আপনাকে তো দেওয়াই হল। অন্য শিশুটিও আপনার পরিচিত। তাঁর সঙ্গে ক্রিকেটেরও যোগ রয়েছে। বলুন তো তিনি কে?

Advertisement

আরও পড়ুন, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন সানি লিওন

আসলে এই শিশুদের মধ্যে এক জন সাক্ষী ধোনি। ঠিকই ধরেছেন মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী। অনুষ্কা ও সাক্ষী ছোটবেলার বন্ধু। এটা তাঁদের সে সময়ের ছবি। ঘাগরা-চোলি পরা শিশুটি অনুষ্কা। আর সাক্ষী সেজেছিলেন রূপকথার রানি। আপাতত যা ভাইরাল ওয়েব দুনিয়ায়।

একটি অনলাইন পোর্টালকে দেওয়া এক সাক্ষাত্কারে এ বার অনুষ্কা জানিয়েছিলেন সাক্ষী তাঁর ছোটবেলার বন্ধু। এক সময় তাঁরা অসমের একই স্কুলের ছাত্রী ছিলেন। তবে নায়িকার বাবা আর্মিতে কর্মরত ছিলেন। ফলে পরিবারকে সঙ্গে নিয়ে বিভিন্ন শহরে পোস্টিং হত তাঁর। সে কারণেই অসমের ওই স্কুলে সাক্ষীর সঙ্গে বেশি দিন পড়াশোনা চালিয়ে যেতে পারেননি অনুষ্কা। তাঁকে অন্য শহরের অন্য স্কুলে ভর্তি হতে হয়েছিল।📷 | ❤️ ™

একটি অনলাইন পোর্টালকে দেওয়া এক সাক্ষাত্কারে এ বার অনুষ্কা জানিয়েছিলেন সাক্ষী তাঁর ছোটবেলার বন্ধু। এক সময় তাঁরা অসমের একই স্কুলের ছাত্রী ছিলেন। তবে নায়িকার বাবা আর্মিতে কর্মরত ছিলেন। ফলে পরিবারকে সঙ্গে নিয়ে বিভিন্ন শহরে পোস্টিং হত তাঁর। সে কারণেই অসমের ওই স্কুলে সাক্ষীর সঙ্গে বেশি দিন পড়াশোনা চালিয়ে যেতে পারেননি অনুষ্কা। তাঁকে অন্য শহরের অন্য স্কুলে ভর্তি হতে হয়েছিল। ™

অদ্ভুত ভাবেই এই দুই বন্ধুর ভবিষ্যত ক্রিকেটের সঙ্গে জড়িয়ে গিয়েছে। এক জন মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী। আর অন্য জন খুব শিগগিরই বিরাট কোহালির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন