Entertainment News

শ্রীদেবীর সঙ্গের এই শিশুটিকে চিনতে পারছেন?

কে ইনি? আন্তর্জাতিক নারী দিবসের দিনই কেন শেয়ার করলেন এই ছবি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৮ ১৭:২২
Share:

শ্রীদেবীর সঙ্গে একতা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শ্রীদেবীর পাশে বসে রয়েছে এক খুদে। এই মুহূর্তে সিনে ইন্ডাস্ট্রিতে পরিচিত মুখ এই শিশুটি এখন বড় হয়েছে। বৃহস্পতিবার শ্রীদেবীর সঙ্গে নিজের ছোটবেলার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সে দিনের সেই খুদেই।

Advertisement

কে ইনি? আন্তর্জাতিক নারী দিবসের দিনই কেন শেয়ার করলেন এই ছবি?

শ্রীদেবীর পাশে বসা শিশুটি একতা কপূর। ছোটবেলার এই ছবিটি ওয়েব মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, ‘প্রতিদিনই নারী দিবস। কিন্তু আজ আমি এমন একজনকে স্মরণ করব, যার মতো খুশি ছোটবেলায় আমাকে আর কেউ দেয়নি। বড় হওয়ার সঙ্গে সঙ্গে যদিও তাঁর সঙ্গে আমার যোগাযোগ কমে যায়।… আমার মা আমার কাছে সবচেয়ে বড় হিরো। কিন্তু আজকের নারী দিবসটা সেই হিরোর জন্য যিনি প্রথম আমাকে শিখিয়েছিলেন বয়সে ছোট হলেও কী ভাবে কোনও মহিলাকে সাপোর্ট করতে হয়।’

Advertisement

আরও পড়ুন, শ্রীদেবীর শেষ সময় নিয়ে বন্ধুর কাছে মুখ খুললেন বনি

গত ২৫ ফেব্রুয়ারি দুবাইতে প্রয়াত হয়েছেন শ্রীদেবীর। তাঁর প্রতি একতার শ্রদ্ধা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে। একতার বাবা জিতেন্দ্রর সঙ্গে প্রায় ১৫টি ছবিতে কাজ করেছিলেন শ্রীদেবী। ফলে ছোট থেকে শ্রীদেবীকে সামনে থেকে দেখেছিলেন একতা। সেই ব্যক্তি শ্রীদেবীকেই যেন আন্তর্জাতিক নারী দিবসে শ্রদ্ধা জানালেন একতা। ’ !!! ’ ! ’ ! ’ ‘ ( ) ❤️

’ !!! ’ ! ’ ! ’ ‘ ( )

❤️

গত ২৫ ফেব্রুয়ারি দুবাইতে প্রয়াত হয়েছেন শ্রীদেবীর। তাঁর প্রতি একতার শ্রদ্ধা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে। একতার বাবা জিতেন্দ্রর সঙ্গে প্রায় ১৫টি ছবিতে কাজ করেছিলেন শ্রীদেবী। ফলে ছোট থেকে শ্রীদেবীকে সামনে থেকে দেখেছিলেন একতা। সেই ব্যক্তি শ্রীদেবীকেই যেন আন্তর্জাতিক নারী দিবসে শ্রদ্ধা জানালেন একতা। ’ !!! ’ ! ’ ! ’ ‘ ( )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন