Roosha Chatterjee

বিয়ের পর কলকাতায় রুশা, অভিনয় এখন শুধুই অতীত? না কি তাঁকে দেখা যাবে নতুন কোনও সিরিয়ালে

জানুয়ারি মাসে বিয়ে করেই আমেরিকা চলে যান অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ের প্রায় ৯ মাস পর শহরে ফিরলেন অভিনেত্রী। কলকাতায় এসে কী পরিকল্পনা তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৫:০৯
Share:

রুশা চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম।

চলতি বছরের জানুয়ারি মাসে বিয়ে করেছিলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। দীর্ঘ ১৩ বছরের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানিয়ে আমেরিকায় নতুন সংসার পেতেছেন অভিনেত্রী। বিয়ের কয়েক মাসের মধ্যেই বিদেশে পাড়ি দেন রুশা। টলিপাড়ায় একাধিক সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। তাই রুশার অভিনয় ছাড়ার সিদ্ধান্ত শুনে অনেকেই অবাক হয়েছিলেন। বিয়ের প্রায় ৯ মাস পর কলকাতা ফিরলেন রুশা। আসার পথে মাঝ আকাশে নায়িকার দেখা প্রাক্তন সহকর্মীদের সঙ্গে। সম্প্রতি সপরিবারে বিদেশে ঘুরতে গিয়েছিলেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। ফেরার পথে বিমানে চেনা মুখ দেখে আরও খুশি রুশা।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে তিনি জানান, এখন তিনি এই সব জগৎ থেকে অনেকটা দূরে, তাই কোনও কথা বলতেই রাজি নন। তবু তিনি বললেন, “বাড়ি আসার পথে সম্রাটদা, ময়নাদিকে প্লেনে দেখে সত্যিই অবাক হয়ে গিয়েছিলাম। বলা যেতে পারে, সত্যিই আমার জন্য এটা সারপ্রাইজ়ই ছিল। কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই।” তবে ১৩ বছরের কেরিয়ার ছাড়া কি সহজ ছিল?

বিদেশে তাঁর স্বামীর সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করতেই থাকেন রুশা। কিন্তু আমেরিকায় সুখী ঘরকন্নার মাঝে কি রোল ক্যামেরা, লাইট, অ্যাকশন মিস্‌ করেন রুশা? অভিনেত্রী বলেন, “খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি আমি। এত দিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি, প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়ও আমি খুব খুশি। এ ভাবেই এগিয়ে যেতে চাই।” আমেরিকায় ফেরার কথা এখনই কিছু খোলসা করলেন না অভিনেত্রী। সবে মাত্র এসেছেন। ফেরার টিকিট এখনও কাটা হয়নি। আপাতত পরিবারের সঙ্গে কয়েকটা দিন আনন্দে কাটাতে চান রুশা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন