Shakib Khan-Shobnom Bubly

ধর্ষণ-বিতর্কের মাঝেও শাকিবকে সমর্থনের আভাস দিলেন কি বুবলি?

বাংলাদেশের বিতর্কিত নায়ক শাকিব খান। তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ জানিয়েছেন শাকিবের প্রযোজক। এত কিছুর মাঝে তাঁকে পরোক্ষ ভাবে সমর্থন করলেন বুবলি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১২:৪৪
Share:

তবে কি শাকিবকেই সমর্থন করছেন বুবলি? ফাইল চিত্র।

‘কেউ রাজা হলে তাঁর থেকে সর্বস্ব কেড়ে নিলেও সে রাজাই থাকে’, শাকিব খানকে ঘিরে এত বিতর্কের মাঝেও এমনটাই উপলব্ধি শবনম বুবলির। শাকিব-বুবলির সম্পর্ক নিয়ে আগে চর্চা কম হয়নি। বিদেশে গিয়ে বুবলির সঙ্গে ঘনিষ্ঠতা, তার পর তাঁদের বিয়ে এবং ছেলে— সব নিয়ে হয়েছে তুমুল সমালোচনা। ছেলের দায়িত্ব নেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগও এনেছিলেন বুবলি। তার পরে অবশ্য অনেক দিন কেটে গিয়েছে। শাকিব ও তাঁর ছোট ছেলের বিভিন্ন মুহূর্তের ছবিও এসেছে প্রকাশ্যে।

Advertisement

বৃহস্পতিবার থেকে ফের শুরু আরও এক বিতর্কের। নায়কের বিরুদ্ধে ‘ধর্ষণ’-এর অভিযোগ তুলেছেন তাঁর ছবির প্রযোজক। যা নিয়ে চলছে বিস্তর জলঘোলা। এ বার এই বিতর্কের মাঝেই শাকিবের একটি নতুন ছবি পোস্ট করলেন বুবলি। ছোট ছেলে শেহজাদ খান বীরকে কোলে নিয়ে বসে শাকিব। বাবার কোলে বসে মনের আনন্দে সে ল্যাপটপ দেখে যাচ্ছে। সেই ছবি পোস্ট করেই বুবলি লেখেন, “রাজা সব সময়ে রাজাই থাকে, তেমনই তারকা সব সময়ে তারকাই হয়।”

তবে কি এই পরিস্থিতিতে শাকিবকেই সমর্থন করছেন বুবলি? তাঁর এই মন্তব্য পড়ে একাংশের এমনই বক্তব্য। নায়কের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তাঁর প্রযোজক। অভিযোগপত্রে প্রযোজক বলেন, “২০১৭ সালে এই ছবির শুটিং চলাকালীন অসদাচরণ করেন শাকিব। মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন হয়েছে। ছবির শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ জানাচ্ছি।”

Advertisement

যদিও এই খবর প্রকাশ্যে আসা মাত্রই প্রযোজকের সঙ্গে কথা বলতে রাজি হন নায়ক। প্রযোজক রহমত উল্লাহর সঙ্গে কথাও বলেন। মীমাংসার জন্য তৈরি হয়েছে কমিটি। প্রযোজক জানিয়েছেন, ক্ষতিপূরণ দিতে রাজি শাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন