Urvashi Rautela

মিনিটে এক কোটি টাকা! বলিউডে প্রথম সারির নায়িকাদেরও টেক্কা দিচ্ছে উর্বশীর পারিশ্রমিক!

বলিউডের তাবড় সব নায়িকাকে পিছনে ফেলে সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন উর্বশী রাউতেলা। কী বললেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১১:৪৫
Share:

অভিনেত্রী উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

২০১৩ সালে বলিউডে আত্মপ্রকাশ। তবে এত বছর পেরিয়ে গেলেও কেরিয়ারে হিটের সংখ্যা নেই বললেই চলে। তবু অভিনেত্রীর জীবনযাত্রায় তাঁর প্রভাব পড়েনি। বলিউডে তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। তিনি উর্বশী রাউতেলা। বলিউডে কেরিয়ার শুরু করলেও বেশির ভাগ সময়ে তাঁর দেখা মেলে দক্ষিণে। তেমন সাড়া জাগানোর মতো কোনও কাজ না করেই নাকি দিন দিন পারশ্রমিক বেড়েই চলেছে উর্বশীর। এই মুহূর্তে প্রতি মিনিটের জন্য নাকি এক কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী! সত্যি কি তাই? মুখ খুললেন উর্বশী।

Advertisement

ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের উচ্চ পারিশ্রমিক উল্লেখযোগ্য। তার পরেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভট্টের মতো অভিনেত্রীরা। প্রতিভা ও পরিশ্রমের জোরে এই জায়গায় পৌঁছেছেন তাঁরা। কিন্তু তাঁদেরকে নাকি ছাপিয়ে গিয়েছেন উর্বশী। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় একটি আইটেম নম্বরে দেখা যাবে তাঁকে। সেই নাচের সময় তিন মিনিট। তার জন্যই নাকি তিন কোটি টাকা দর হাঁকিয়েছেন অভিনেত্রী। এতেই প্রিয়ঙ্কা, ক্যাটরিনা, দীপিকা, আলিয়াদের পিছনে ফেলে দিয়েছেন। এই প্রসঙ্গে উর্বশী বলেন, ‘‘খুব ভাল বিষয়, নিজের প্রতিভার জোরে যে সব অভিনেতা-অভিনেত্রী এই জায়গা পেয়েছেন, তাঁরাও যেন এমন দিন দেখতে পান।’’ ‘হ্যাঁ’ কিংবা ‘না’-এ উত্তর দেননি, বরং বুদ্ধি করেই জবাব দিয়েছেন উর্বশী। তাঁর পারিশ্রমিক ঠিক কত, তা নিয়ে আরও বেশি ধোঁয়াশা তৈরি করতে পেরেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন