Vicky Kaushal-Hrithik Roshan

রক্ত-মাংসের হৃতিককে দেখে চোখ ফিরছিল না ছোট্ট ভিকির! নিজেকে কী করে সামলালেন

সকাল সকাল ভিকির হাতে উঠে এল ২০০০ সালের একটি ছবি। যেখানে হৃতিকের সঙ্গে দাঁড়িয়ে ভিকি। উচ্চতায় নায়কের কাঁধ ছুঁয়েছেন তিনি। ছবির সেটেই দেখা। সেই গল্প ভাগ করে নিলেন ভিকি।

Advertisement
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৮:০৩
Share:

হৃতিক রোশনকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না ছোট্ট ভিকি। ফাইল চিত্র।

ভিকি কৌশলকে এখন সবাই চেনেন। কিন্তু ২২ বছর আগে তিনি তো তখন বালক। সেই সময়ই প্রথম দেখা স্বপ্নের নায়ক হৃতিক রোশনের সঙ্গে। সামনে থেকে তাঁকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না ছোট্ট ভিকি। সেই স্মৃতি হঠাৎ ফিরে এল দেরাজ পরিষ্কার করতে গিয়ে।

Advertisement

সকাল সকাল ভিকির হাতে উঠে এল ২০০০ সালের একটি ছবি। যেখানে হৃতিকের সঙ্গে দাঁড়িয়ে ভিকি। উচ্চতায় নায়কের কাঁধ ছুঁয়েছেন তিনি। হৃতিকের এক পাশে ভিকি, আর অন্য পাশে ভাই সানি। দু’জনকে দু’হাতে জড়িয়ে পোজ দিয়েছেন ‘ফিজ়া’-র নায়ক। ছবির সেটেই দেখা। সেই গল্প ভাগ করে নিলেন ভিকি।

২০০০ সালের একটি ছবি। যেখানে হৃতিকের সঙ্গে দাঁড়িয়ে ভিকি। ছবি: ইনস্টাগ্রাম।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ভিকি লিখেছেন, “জীবনে প্রথম সে বার কোনও সিনেমার সেটে এসেছি। ‘ফিজ়া’-র শুটিং চলছে। বেরিয়ে এলেন হৃতিক। চোখের সামনে যা দেখছি স্বপ্ন বলে মনে হচ্ছে। রক্ত-মাংসের হৃতিক! আর সবার মতো আমিও তাঁর অন্ধ ভক্ত। কেউ এক বার আমায় বলেছিল, হৃতিক শুধু সেই সব বাচ্চাদের সঙ্গেই দেখা করেন যারা ‘এক পল কা জিনা’ নাচতে পারে! (অবশ্যই আমায় বোকা বানানো হয়েছিল) আমি সে কথায় বিশ্বাস করে ভাল করে নাচটা তুলে রিহার্সাল দিয়ে গিয়েছিলাম। যখন ওঁর সঙ্গে দেখা হল, মিষ্টি ব্যবহারে ভুল ভাঙল। তিনি এত সুন্দর মানুষ, জানতাম না। সেই প্রথম কোনও মানুষের দিকে এক ঘণ্টা টানা তাকিয়ে ছিলাম। মনে হয়েছিল, শুধু পুরুষ নন, তিনি মহাপুরুষ। সেই থেকে এখনও এবং চিরকালীন, তিনি হৃতিক।’’

Advertisement

সেই পোস্টে শিলমোহর দেন হৃতিক স্বয়ং। ভিকিকে ভালবাসা জানিয়ে লেখেন, “ধন্যবাদ সেই সব স্মৃতি ফিরিয়ে আনার জন্য। তুমিও বড় হয়ে দুর্দান্ত এক জন অভিনেতা হয়েছ। শুভেচ্ছা নিও আমার। যদি কখনও সুযোগ হয়... আরও কিছুর আশায় রইলাম।”

শেষ বাক্যে কোন ইঙ্গিত দিয়েছিলেন হৃতিক, তা বুঝতে ভুল হয়নি অনুরাগীদের। ভিকির সঙ্গে পর্দা ভাগ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। কবে একসঙ্গে দেখা যাবে দুই প্রজন্মের দুই তারাকে? উত্তর মেলেনি।

বর্তমানে ভৌতিক ছবি ‘ভূত পার্ট ওয়ান: দ্য হনটেড শিপ’ নিয়ে ব্যস্ত ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন